ব্যাটারী চালিত রিক্সা অবৈধ সিএনজি বন্ধে সিএমপির সভা

নগরীরতে ব্যাটারী চালিত রিক্সা অবৈধ সিএনজি বন্ধে সিএমপির সভা

চট্টগ্রাম : মহানগরীতে ব্যাটারী চালিত রিক্সা ও অবৈধ সিএনজি অটোরিক্সা চলাচল বন্ধের পাশাপাশি সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থা নিশ্চিতকল্পে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় দামপাড়া পুলিশ লাইন্স কনফারেন্স হলে এ সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : চসিক নির্বাচন ২৯ মার্চ
আরো পড়ুন : মজহারুল হক স্কুলে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার) এর সভাপতিত্বে চট্টগ্রাম মহানগরীতে ব্যাটারী চালিত রিক্সা ও অবৈধ সি.এন.জি অটোরিক্সা চলাচল বন্ধের পাশাপাশি সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থা নিশ্চিতকল্পে প্যাডেল চালিত রিক্সা ও সিএনজি মালিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় চট্টগ্রাম মহানগরীতে ব্যাটারী চালিত রিক্সা ও অবৈধ সি.এন.জি অটোরিক্সা চলাচল বন্ধের পাশাপাশি ভ্যানে জিনিসপত্র বিক্রি নিষিদ্ধ করন, গ্রাম সিএনজি ও নিলাম সিএনজি চলাচল নিষিদ্ধ করণ, প্রধান প্রধান সড়কগুলো হকারমুক্ত রাখা, সর্বোপরি সুষ্ঠু ট্রাফিক নিশ্চিতকল্পে সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় উপ-পুলিশ কমিশনার ডিসি (ট্রাফিক-উত্তর) মোহাম্মদ শহীদুল্লাহ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) মোঃ তারেক আহম্মেদ সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পরিবহন সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন