জমি বিরোধ : প্রতিবেশীর হামলায় বৃদ্ধ নিহত চট্টগ্রামে

জমি বিরোধ : প্রতিবেশীর হামলায় বৃদ্ধ নিহত চট্টগ্রামে

চট্টগ্রাম : নগরীর হালিশহর থানা উত্তর হালিশহর এলাকার আশ্চর্য্য পাড়ায় জমি বিরোধের জের ধরে প্রতিবেশীদের হামলায় অরুণ শীল (৭০) নামের এক এক বৃদ্ধ নিহত হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে উত্তর হালিশহরের আচার্য্য পাড়ায় এ ঘটনা ঘটে।

পরিবারের দাবি প্রতিবেশির হামলায় বৃদ্ধের মৃত্যু হয়েছে। অন্যদিকে পুলিশ বলছে হামলার ঘটনার মধ্যে পড়ে বৃদ্ধের মৃত্যু হয়েছে।

আরো পড়ুন : ভারতের রাজধানী দিল্লি রণক্ষেত্র, নিরাপদে ছুটছে আতঙ্কিত মানুষ
আরো পড়ুন : হেডম্যান-কার্বারিরা পাহাড়ের প্রাণ : বীর বাহাদুর

নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুক উল হক বলেন, দুই পরিবারের মধ্যে জমি নিয়ে একাধিক মামলা রয়েছে। গত মঙ্গলবার এক মামলায় সাধন দের বিপক্ষে আদালতে অভিযোগ গঠন হয়। এর জের ধরে বুধবার সকালে অরুণ শীলের বাড়িতে হামলা করে প্রতিপক্ষের লোকজন। তাদের লাঠির আঘাতেই অরুণ শীল নিহত হয়েছেন বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন’। নিহত অরুণ শীলের বয়স ৭০ বছর। জমি নিয়ে প্রতিবেশী সাধন কুমার শীলের পরিবারের সঙ্গে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল বলে স্থানীয়দের ভাষ্য। সকালে ওই হামলার পর ঘটনাস্থল থেকে সাধন এবং যীশু শীল ও দীপন শীল নামে আরও দু’জনকে পুলিশ আটক করেছে। ঘটনাস্থল ঘুরে আসা হালিশহর থানার এক কর্মকর্তা জানান, ওই দুই পরিবারের মধ্যে আত্মীয়তাও রয়েছে।

পরিবারের সদস্যরা হামলার কারণে মৃত্যু হয়েছে বলে অভিযোগ করলেও ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আমরা নিশ্চিত করে বলতে পারব। অরুণ দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন বলে জানান এ কর্মকর্তা।

শেয়ার করুন