চসিক নির্বাচনে ৬ মেয়র প্রার্থী পেলেন প্রতীক

পেলেন প্রতীক

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ৬ মেয়র পদে প্রতীক বরাদ্দ পেয়েছেন। সোমবার (৯ মার্চ) সকালে চট্টগ্রাম জেলা শিল্পকলা হল রুমে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান প্রতীক বরাদ্দ দেন।

বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের এম এ মতিন মোমবাতি, আবুল মনজুর ন্যাশনাল পিপলস পার্টি আম, ওয়াহেদ মুরাদ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চেয়ার, জান্নাতুল ইসলাম ইমলামি আন্দোলন বাংলাদেশ হাতপাখা, এম রেজাউল করিম চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা ও ডা.শাহাদাত হোসেন বিএনপি ধানের শীষ প্রতীক পেয়েছেন। এরপর শুরু হয় কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ২১৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ কার্যক্রম।

আরো পড়ুন : নাইক্ষ্যংছড়িতে কোটি টাকার প্রকল্প উদ্বোধন করলেন বীর বাহাদুর
আরো পড়ুন : নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের দাবিতে আন্দোলনে যাবে সাংবাদিকরা

আগামি ২৯ মার্চ অনুষ্ঠিতব্য চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী, বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনসহ মোট ৬ জন মেয়র, ১৬১ জন সাধারণ ওয়ার্ডর কাউন্সিলর এবং ৫৬ জন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রতীক বরাদ্দের পর রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, ভোট একটি উৎসব। আজ (৯ মার্চ) থেকে ভোটের যুদ্ধ মাঠে চলে যাচ্ছে। আচরণবিধির বাইরে যেতে দেওয়া যাবে না। কেউ আচরণবিধি লঙ্ঘনকারীকে কোন ছাড় নয়, তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন