বান্দরবানে ব্যক্তি উদ্যোগে অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ

ব্যক্তি উদ্যোগে অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ

বান্দরবান: করোনা ভাইরাস আতঙ্কে যখন সারা বিশ্ববাসী আতঙ্কিত তখন বান্দরবানের পর্যটন শিল্পসহ ব্যবসা বানিজ্য স্থবির হয়ে আছে আর এমন সময়ে বান্দরবান জেলার কয়েকজন ব্যক্তি তাদের ব্যক্তি উদ্যোগে জেলার বিভিন্ন স্থানে অসহায় ও গরিবদের পাশে দাঁড়ালেন।

বান্দরবানের যুবনেতা মো: আসিফ আকবর ও যুবনেতা রানা চৌধুরী এই দুই ব্যক্তির উদ্যোগেই গরীবদের দেয়া হয়
বিভিন্ন সামগ্রী।

রবিবার (২৯ মার্চ) বান্দরবান বাজার থেকে শুরু করে উজানী পাড়া, মধ্যমপাড়া, মারমা বাজার বালাঘাটা, কালাঘাটা, রোয়াংছড়ি স্টেশনসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে রিক্সাচালক, দিনমুজর, অসহায়সহ প্রায় ৭০ পরিবারের মাঝে দূর থেকে দাড়িয়ে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রতি পরিবারকে ৩ কেজি চাউল, ১ কেজি আলু, আধা কেজি ডাল, ১টি সাবানসহ বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্য প্রদান করে এই মহানুভব ব্যক্তিরা।

এসময় যুব নেতা মো. আসিফ আকবর বলেন, সারাদেশে করোনা ভাইরাসের কারণে দেশের নিম্ন আয়ের অসহায় ও গরিব পরিবারে অনেক মানুষ অনাহারে দিন কাটাচ্ছে, তাই আমি ও রানা চৌধুরী মিলে আমাদের নিজ উদ্যোগে সে সমস্থ অসহায় পরিবারের মাঝে আমাদের সামান্য সামগ্রীটুকু উপহার দিয়ে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আমরা চাই আমাদের সমাজের বিত্তবানরা যদি এসময় একটু একটু করে তাদের হাত বাড়িয়ে দেন তাহলে অসহায় মানুষ আর অনাহারে থাকবে না।