করোনা: বান্দরবানে জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ বিতরণ

বান্দরবানে জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ বিতরণ

বান্দরবানে করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলায় দু:স্থ, দরিদ্র ও কর্মহীন জনসাধাণের মাঝে বান্দরবান
পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই ত্রাণ সামগ্রী পৌরসভার ৯টি ওয়ার্র্ডে বিতরণের কার্যক্রম শুরু করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরো পড়ুন : কাদেরকে বাসা থেকে বের হতে মানা প্রধানমন্ত্রীর
আরো পড়ুন : যথাযথ রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আলিম উল্লাহকে শেষ বিদায়

এসময় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, অতিরিক্ত জেলা প্রশাসক মো: শামীম হোসেন, পুলিশ সুপার জেরিন আখতার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুরসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বীর বাহাদুর উশৈসিং বলেন, এই সরকারের আমলে কেউ না খেয়ে থাকবে না। সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে পাশাপাশি জনসাধারণের জন্য পর্যাপ্ত ত্রাণ সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে।

এসময় তিনি আরো বলেন, আমাদের এই সময়টা আরো বেশি সচেতন হতে হবে। আমরা নিজেরাই এখন নিজেদের ডাক্তার। নিজেরা পরিস্কার পরিচ্ছন্ন থাকবো এবং সকলকে পরিস্কার থেকে সুস্থভাবে জীবনযাপন করতে অনুরোধ জানাবো।

পার্বত্য জেলা পরিষদের তথ্যমতে, করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন এলাকা ও গরীব এবং অসহায়দের সাহায্যার্থে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদকে ২ শত মেট্রিক টন খাদ্যশস্য বরাদ্দ দেয়া হয়েছে এবং এই বরাদ্দের অনুকুলে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ বিভিন্ন দুর্গম গ্রাম ও পাড়ায় পাড়ায় গিয়ে গরীব ও অসহায়দের ত্রাণ সহায়তা প্রদান করে যাচ্ছে।