কর্মহীন মানুষের পাশে মানবাধিকার কর্মী হুরে আরা

কর্মহীন মানুষের পাশে মানবাধিকার কর্মী হুরে আরা

চট্টগ্রাম : মরণব্যাধি করোনা প্রাদুর্ভাবে সরকার ঘোষিত লকডাউনে গৃহবন্দি মানুষের পাশে খাদ্যসামগ্রী ও মাস্ক নিয়ে দাঁড়িয়েছে স্থগিত হওয়া সিটি কর্পোরেশন নির্বাচনের কাউন্সিলর প্রার্থী হুরে আরা বেগম (বিউটি)।

নগরীতে করোনায় সরকারের নির্দেশ আইন মেনে ঘর বন্দী অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও মাস্ক দিলেন চসিক নির্বাচনেে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ১০ নং সংরক্ষিত আসন’র (১১,২৫,২৬ নং ওয়ার্ড) মহিলা কাউন্সিলর প্রার্থী মানবাধিকার কর্মী হুরে আরা বেগম (বিউটি)।

আরো পড়ুন : কাদেরকে বাসা থেকে বের হতে মানা প্রধানমন্ত্রীর
আরো পড়ুন : জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস

মঙ্গলবার (৭ এপ্রিল) বিকাল ৪ টার দিকে নগরীর হালিশহর বি ব্লক তার নিজ বাসভবনে এ ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। পরে তার পক্ষে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন মহানগর শ্রমিক লীগ সহ সাধারণ সম্পাদক মো. ইসমাইল ও দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী সমর্থক গোষ্ঠীর আহবায়ক ডা. রবিউল আওয়াল (স্বপন)।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ কাট্রলী ও পাহাড়তলী বঙ্গবন্ধু ফাউন্ডেশনের তথ্য প্রকাশনা সম্পাদক মো. কামরুল হাসান, বাংলাদেশ তাঁতী লীগ পাহাড়তলী থানা তথ্য প্রকাশনা সম্পাদক ও চট্টগ্রাম রিপোটার্স এসোসিয়েশন সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল কালাম।

এ সময় কাউন্সিলর প্রার্থী হুরে আরা বলেন, এই করোনায় হত দরিদ্রের মাঝে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা এভাবে দরিদ্রের পাশে দাঁড়ানোর মাবিকতা দেখানো উচিত। করোনায় আমার ব্যক্তিগত তহবিল থেকে আমি বিভিন্ন এলাকায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছি। আমি সব সময় মানবতার সেবায় কাজ করে আসছি এবং সব সময় আমি ওয়ার্ডবাসীর পাশে আছি, থাকব।

মানবাধিকার কর্মী হুরে আরা বেগম ওয়ার্ডবাসীর প্রতি সরকারের নির্দেশ মতে আইন মেনে সবাইকে ঘরে ঘরে থেকে নিজে সুরক্ষিত থেকে পরিবারকে সুরক্ষিত রাখতে বলেন।

শেয়ার করুন