চট্টগ্রামে রিপন হত্যা মামলার আরো দুই আসামী গ্রেফতার

হৃদয় ইসলাম রাজু ও ইয়াছিন সাম্মি

চট্টগ্রাম : নগরীর শেরশাহ বাংলা বাজার এলাকার হকার্স লীগ নেতা রিপন হত্যা মামলা দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে বায়েজিদ থানা পুলিশ। আটকরা হলেন-হৃদয় ইসলাম রাজু (২৩) ও ইয়াছিন সাম্মি (২৩)।

বুধবার (৮ এপ্রিল) নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে গত বছরের ৩১ ডিসেম্বর প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শেরশাহ বাংলা বাজার এলাকার হকার্স লীগ নেতা রিপন মারা যান। পরে নিহত রিপনের ভাই মোহাম্মদ আজাদ ২৮ জনের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় মামলা ০২(০১)২০২০ দায়ের করেন।

আরো পড়ুন : করোনা থেকে বাঁচতে অ্যালকোহল পান, ৬ শতাধিক মৃত্যু ইরানে
আরো পড়ুন : চট্টগ্রামে সাংবাদিকের উপর দোকানীর হামলা, আটক-১

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ বোস্তামী থানার ওসি প্রিটন সরকার বলেন, ‘রিপন হত্যা মামলায় আরো দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন-হৃদয় ইসলাম রাজু (২৩) ও ইয়াছিন সাম্মি (২৩)।

পুলিশ জানায়, কাউন্সিলর নির্বাচন সামনে রেখে বায়েজিদ বোস্তামী এলাকায় জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবু এবং তার অনুসারীদের সঙ্গে যুবলীগ নেতা মহিউদ্দিন-দিদার গ্রুপের আধিপত্য বিস্তারের ঠাণ্ডা লড়াই চলছে। এক গ্রুপ অপর গ্রুপকে মামলা-পাল্টা মামলায় জড়িয়ে হয়রানি করছে। মূলত এর জের ধরেই গত বছরের ৩১ জানুয়ারি রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হকার্স লীগ নেতা রিপন মারা যায়। রিপন সাহেদ ইকবাল বাবুর অনুসারী এবং তার বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন