চট্টগ্রামে করোনা আক্রান্ত পুলিশ, ব্যারাক লকডাউন, ২২৫ জন কোয়ারেন্টিনে

সিএমপি লোগো

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ওই পুলিশ সদ্যসের রোববার (১২ এপ্রিল) পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।

ওই পুলিশ সদস্যের সংস্পর্শে আসা বিভাগীয় পুলিশ হাসপাতালে তিন চিকিৎসক, তিনজন নার্স, সাতজন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট, ১২ জন রুমমেট ও ব্যারাকের ২০০ জন পুলিশ সদস্যকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তার বাসস্থান সিএমপির ট্রাফিক উত্তর বিভাগের ব্যারাক লকডাউন করা হয়েছে।

বিভাগীয় পুলিশ হাসপাতালে পাঁচদিন ধরে চিকিৎসাধীন ওই ট্রাফিক কনস্টেবলের করোনা পরীক্ষায় পজিটিভ আসার পর তাকে আন্দরিকল্লা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে সিএমপি সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, আমাদের একজন পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ট্রাফিক উত্তর বিভাগের ব্যারাক লকডাউন করা হয়েছে। তার সংস্পর্শে আসা পুলিশ সদস্য ও চিকিৎসকদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

সিএমপি কমিশনার বলেন, থানা পর্যায়ে মাঠে কাজ করা পুলিশ সদস্যসহ সিএমপির সব ইউনিটের সদস্যদের সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালন করতে নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুন