বিপন্ন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সিএমপির

সিএমপির উত্তর বিভাগের ব্যবস্থাপনা বিপন্ন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন সিএমপি কমিশনার মাহবুবর রহমান।

চট্টগ্রাম : নগরের বিপন্ন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) নগরের দামপাড়া জনক চত্বরে সিএমপির উত্তর বিভাগের ব্যবস্থাপনা সিএমপি কমিশনার মাহবুবর রহমান তাদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেন।

এর আগে, করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় ১৫শ পরিবারের জন্য খাদ্য দ্রব্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে হস্তান্তর করে সিটি ব্যাংক লিঃ।

আরো পড়ুন : আরও ৫০ লাখ মানুষকে রেশন কার্ড দেব : প্রধানমন্ত্রী
আরো পড়ুন : আড্ডা নিয়ন্ত্রণে চট্টগ্রামে গোয়েন্দা পুলিশের অভিযান

সিএমপি জানায়, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ নগরে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় প্রত্যেকের বাসায় বাসায় গিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করবে।

সিটি ব্যাংকের চেয়ারম্যান্যান আজিজ আলো কায়সার বলেন, ব্যাংকে কর্মরত কর্মীদের একদিনের বেতন ও পরিচালনা পর্ষদ অনুমোদিত ব্যাংক থেকে প্রাপ্ত অনুদান দিয়ে এ খাদ্য সামগ্রী বিতরণের ব্যবস্থা করা হয়েছে। সিটি ব্যাংক সবসময় দেশের যে কোনো প্রাকৃতিক ও মানবিক পর্যয়ে মানুষের পাশে দাঁড়িয়েছ, ভবিষ্যতেও দাঁড়াবে বলে জানান তিনি।

সিটি ব্যাংক জানায়, সারাদেশে আটটি সেন্টারের মাধ্যমে ২০ হাজার দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয় সিটি ব্যাংক। এর মধ্যে ১০ কেজি চালকসহ ১৮ কেজি পণ্য সামগ্রী রয়েছে। ইতোমধ্যে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, নোয়াখাল, বগুড়া, কুমিল্লা ও টাঙ্গাইল জেলার স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনীর সহায়তায় এই খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কাজ চলছে।

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিনসহ পুলিশের অন্যান্য ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন