নাইক্ষ্যংছড়ির সনাতনী দরিদ্রদের খাদ্যসামগ্রী বিতরণ শ্রীশ্রী হরিমন্দিরের

নাইক্ষ্যংছড়ির সনাতনী দরিদ্রদের খাদ্যসামগ্রী বিতরণ শ্রীশ্রী হরিমন্দিরের

বান্দরবান: নাইক্ষ্যংছড়ি সদর উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে সনাতনী হতদরিদ্র জনগোষ্ঠীর মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে সদর উপজেলার শ্রী শ্রী হরি মন্দিররে উদ্যোগে সনাতনী দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. শফি উল্লাহ।

হরি মন্দিরের মিলানায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে সনাতনী হতদরিদ্র জনগোষ্ঠীর মধ্যে চাল, ডাল, আলু, তৈল ও লবন ইত্যাদি বিতরণ করা হয়।

এসময় হরি মন্দির কমিটির প্রধান উপদেষ্টা ডা: রঞ্জন চৌধুরী জানান, সনাতনধর্মীয় কয়েকজন সমমাননা বন্ধু মিলে এ করোনা দূর্যোগে হতদরিদ্র ঘরবন্ধি মানুষের মাঝে সাধ্য মতো অল্প খাদ্যসামগ্রী হাতে তুলে দেওয়াতে ওই সহযোগী বন্ধুদেরকে শ্রী শ্রী হরি মন্দিরের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি আরও বলেন, এই উপজেলার সবচেয়ে কম সংখ্যার মনুষ হিসেবে পরিচিত হলো সনাতনধর্মীয় লোকজন। সরকারসহ বিভিন্ন সংগঠনের মাধ্যমে খাদ্যসাগ্রী বিতরণে হতদরিদ্র মানষের মধ্যে সনাতনধর্মীয় লোকজনের মধ্যে কেউ পাচ্ছেন আবার কেউ অনাহারে দিনযাপন করার উপক্রম হয়ে পড়েছেন। এসব মানুষের খবর পেয়ে কয়েকজন বন্ধু মিলে এই খাদ্যসামগ্রী বিতরণে মূলত উদ্যোগ।