মানুষের মুখে হাসি ফোটানোর প্রত্যয়ে মাঠে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

মানুষের মুখে হাসি ফোটানোর প্রত্যয়ে মাঠে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

চট্টগ্রাম : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক দরিদ্র, অসহায়, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের মুখে হাসি ফোটানোর প্রত্যয় নিয়ে মাঠে কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম। সামাজিক দূরত্ব বজায় রেখে নিম্নবিত্ত, মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন যুব স্বেচ্ছাসেবকরা।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে উপজেলা পর্যায়ে এবং চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ, অক্সিজেন, বায়েজিদ, হালিশহর, বহদ্দারহাটসহ বিভিন্ন এলাকায় ইউনিটের নিজস্ব উদ্যোগে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি হতে প্রেরিত ফুড প্যাকেজ নিয়মিত বিতরণ করা হচ্ছে।

আরো পড়ুন : অসুস্থ ডাঃ আফছারুল আমীন এমপি নগরবাসীর কাছে দোয়া চেয়েছেন
আরো পড়ুন : টেরিবাজার কর্মচারীর মৃত্যু : এএসআই কামরুল বরখাস্ত

এছাড়াও মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী ভাসমান মানুষ, এতিম, বিভিন্ন সেবা প্রদানকর্মী, চিকিৎসার সাথে সম্পর্কিত সেবা কর্মী, এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের জন্য নিয়মিত বিতরণ সেবা কার্যক্রমের অংশ হিসেবে আজ ২ মে স্বেচ্ছাসেবকদের হাতে তৈরি ইফতার নগরীর সিআরবি, কাজীর ঢেউরি, ওয়াসা, দামপাড়া, লালখান বাজার, নাসিরাবাদ, দুই নাম্বার গেইট, চকবাজার এলাকায় সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

এ কার্যক্রম সার্বিক পরিচালনা করেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব উপ প্রধান-২ মোঃ মঈনুল ইসলাম । এতে আরো উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের সিনিয়র যুব সদস্য জৌর্তিময় ধরসহ যুব স্বেচ্ছাসেববৃন্দ।

শেয়ার করুন