ভোলা জেলা সমিতিকে রেজাউল করিম চৌধুরীর খাদ্যসামগ্রী প্রদান

ভোলা জেলা সমিতিকে রেজাউল করিম চৌধুরীর খাদ্য সামগ্রী প্রদান

চট্টগ্রাম: ভোলা জেলা সমিতির সদস্যদের জন্য খাদ্য সামগ্রী প্রদান করলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

বুধবার (৬ মে) সকালে নিজ বাড়ীতে ভোলা জেলা সমিতির নেতৃবৃন্দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।

এসময় বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেন, দেশের যেকোনো দূর্যোগ মুহুর্তে আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময় মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনার এ মহামারিতেও আওয়ামী লীগের নেতাকর্মীরা সবাই নিজ নিজ জায়গা থেকে এগিয়ে এসেছেন। মানুষের জন্য কাজ করছেন। মানুষের জন্য আজীবন সাধ্যমতো করে যেতে চাই। করোনা মহামারি থেকে বাচঁতে সরকারী নিদের্শনা মেনে চলার পাশাপাশি সামাজিক দুরত্ব নিশ্চিত করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ০৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: শামসুল আলম, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম.আশরাফুল আলম, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক আবু সায়েদ সুমন, আব্দুর রাজ্জাক, চট্টগ্রামস্থ ভোলা জেলা সমিতির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান, চান্দগাঁও থানা শাখার সভাপতি মো: আকবর আলী, সদস্য মো: মাসুদ ।

শেয়ার করুন