ইউনাইটেড হাসপাতালের আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু

ছবি প্রতীকী

রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে আইসোলেশন ইউনিটে অগ্নিকান্ডের ঘটনায় ওই ইউনিটে থাকা পাঁচ জন রোগী মারা গেছেন। তারা হাসপাতালটিতে চিকিৎসাধীন ছিলেন। এছাড়া আগুনে কী পরিমাণ সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, করোনা ইউনিট থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। জানা গেছে, এই পাঁচ জনের মধ্যে তিন জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন, বাকি দু’জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছিল।

আরো পড়ুন : করোনাকালীন ঈদেও থেমে নেই মানবিক পুলিশের সেবা
আরো পড়ুন : সীমিত পরিসরে চলবে গণপরিবহন

এর আগে বুধবার (২৭ মে) রাত ৯টা ৫৫ মিনিটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আইসোলেশন ইউনিটে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। ফায়ার সার্ভিস সদস্যরা রাত ১০টা ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে বলে সারাবাংলাকে জানান ইউনাইটেড হাসপাতালের যোগাযোগ ও ব্যবসা উন্নয়ন বিভাগের প্রধান ডা. শাগুফা আনোয়ার।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার কামরুল ইসলাম জানান, পাঁচজন মারা গেছেন। এছাড়া আগুনের ঘটনায় আর কেউ দগ্ধ বা গুরুতর আহত হননি।

এদিকে গুলশান থানার ওসি কামরুজ্জামান পারভেজ জানান, হাসপাতালে এয়ার কন্ডিশনারের বিস্ফোরণ ঘটে। এতে পাঁচজন মারা গেছেন। মৃতদের মধ্যে চারজন পুরুষ, একজন নারী।

শেয়ার করুন