করোনা উপসর্গ নিয়ে চমেকে সিএমপি’র আরো এক সদস্যের মৃত্যু

কনস্টেবল মামুন উদ্দিন

চট্টগ্রাম : করোনা উপসর্গ নিয়ে সিএমপি’র আরো সদস্য মারা গেলেন। সোমবার (১ জুন) সকাল ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করে সিএমপি’র জনসংযোগ শাখা থেকে জানানো হয় নিহত মামুন উদ্দিন কনস্টেবল পদে সিএমপি’র পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) কর্মরত ছিলেন। করোনা পরীক্ষার তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

পরে একই দিন বাদ যোহর চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দামপাড়া পুলিশ লাইন্সে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমানসহ সিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ জানাজায় অংশগ্রহণ করেন। এসময় তাঁর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। মামুন ২০১২ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর।

আরো পড়ুন : করোনায় যুবদল সভাপতি দিপ্তীর পিতার মৃত্যু, হাসপাতালে ছেলে
আরো পড়ুন : এক লাফে ৬০ শতাংশ ভাড়া বৃদ্ধি সড়কে ডাকাতির সামিল

জানাজাশেষে দাফনের জন্য সিএমপি’র ব্যবস্থাপনায় তাঁর মৃতদেহ গ্রামের বাড়িতে প্রেরণ করা হয়। তাঁর গ্রামের বাড়ি ফেনী জেলার পরশুরাম থানাধীন নিজকালিকাপুর গ্রামে।

এদিকে কনস্টেবল মামুনের মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান গভীর দুঃখ ও শোক প্রকাশ করেন। তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন