শিবির ক্যাডারের দুই সহযোগি অস্ত্র ও মাদকসহ গ্রেফতার চট্টগ্রামে

শিবির ক্যাডারের দুই সহযোগি অস্ত্র ও মাদকসহ গ্রেফতার চট্টগ্রামে

চট্টগ্রাম : শিবির ক্যাডার ও দুর্ধর্ষ সন্ত্রাসী সরোয়ারের দুই সহযোগিকে অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে বায়েজিদ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক (এলজি), ৩ রাউন্ড শটগানের কার্তুজ, ৪শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১টি মোটর সাইকেল জব্দ করা হয বলে জানিয়েছে পুলিশ। আটক মো. ইকবাল (২৮) ও মো. মিজানের বিরুদ্ধে বায়েজিদ থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

শুক্রবার (৫ জুন) রাজ পৌনে ১১টার দিকে থানার হাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশিকালে তাদের গ্রেফতার করা হয়।

আরো পড়ুন : করোনা: ভারতে একদিনে শনাক্ত আরও ১০ হাজার
আরো পড়ুন : গার্মেন্টস শ্রমিক ছাঁটাই হবে-এটি অনাকাঙ্ক্ষিত বাস্তবতা

পুলিশ জানায়, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (বায়েজিদ বোস্তামী জোন) পরিত্রান তালুকদারের দিকনির্দেশনায় এবং থানার অফিসার্স ইনচার্জ প্রিটন সরকারের নেতৃত্বে অভিযানে অংশ নেন পুলিশ পরিদর্শক (তদন্ত) সহিদুল ইসলাম ও উপ পরিদর্শক গোলাম মো. নাসিম হোসেন।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানা পুলিশ বলছে, তাদের কাছে সংবাদ ছিল_দুর্ধর্ষ শিবির ক্যাডার সরোয়ারের দুই সহযোগি এই পথ দিয়ে অস্ত্রসহ মাদক বহন করছিল। পরে পুলিশ অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তাদের তল্লাশিকালে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক (এলজি), ৩ রাউন্ড শটগানের কার্তুজ, ৪শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ১টি মোটর সাইকেল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন