বেশি দামে ঔষুধ বিক্রি করলেই ব্যবস্থা নিবে সিএমপি

সিএমপি লোগো

চট্টগ্রাম : মহানগরী এলাকায় কোন ফার্মেসীতে কোভিড-১৯ (করোনা ভাইরাস) বা অন্য যেকোনো ধরনের রোগের ঔষুধের দাম নির্ধারিত মূল্যের চাইতে বেশি মূল্যে বিক্রি করতে চায় বা দাবি করে অবশ্যই নিকটস্থ থানার অফিসার ইনচার্জকে অথবা সিএমপি’র হট লাইন নাম্বারে (করোনা ভাইরাস সংক্রান্ত সিএমপি’র হটলাইন ০১৮ ৮০ ৮০ ৮০ ৮০) ফোন করে তাৎক্ষণিক এ সংক্রান্ত তথ্য প্রদান করার জন্য অনুরোধ জানিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) পুলিশ।

আরো পড়ুন : পরিবেশবান্ধব প্রযুক্তিতে নিরাপদ সবজি উৎপাদন
আরো পড়ুন : ‘নাসিমের অবস্থা গভীর সংকটাপন্ন’

সম্প্রতি বিভিন্ন সূত্রে তথ্য পাওয়া যাচ্ছে যে, করোনা ভাইরাস প্রতিরোধ ও চিকিৎসা সংক্রান্ত বিভিন্ন ঔষধের মূল্য কোন কোন ফার্মেসিতে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে বিক্রি করার চেষ্টা করছেন। নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে যদি কেউ ওষুধ বিক্রি করেন এ সংক্রান্ত অভিযোগ পাওয়া গেলে দ্রুত কঠোর ব্যবস্থা গ্রহণ করবে সিএমপি।

ইতোমধ্যে মহানগরীর হাজারি লেনসহ বিভিন্ন ঔষধের ফার্মেসিতে সিএমপি কর্তৃক অভিযান পরিচালিত হয়েছে এবং তা অব্যাহত থাকবে। নগরীর বিভিন্ন ফার্মেসী এলাকায় ঔষধ মজুদ ও মূল্য বৃদ্ধি সংক্রান্ত গোপন তথ্য সংগ্রহের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। এ ব্যাপারে চট্টগ্রাম মহানগরীর সর্বস্তরের নগরবাসীর সহযোগিতা কামনা করছে সিএমপি।

শেয়ার করুন