বায়েজিদে বাসে তুলে শ্রমিককে ধর্ষণ, আটক ১

আটক মো. ইসমাইল।

চট্টগ্রাম: নগরের বায়েজিদ থানাধীন অক্সিজেন মোড় এলাকায় জোরপূর্বক পার্কিং করা বাসে তুলে একটি প্রতিষ্ঠানের শ্রমিককে ধর্ষণের অভিযোগে মো. ইসমাইল (৩২) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৯ জুন) দুপুরে নগরের বায়েজিদ থানাধীন শহিদনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মো. ইসমাইল শহিদনগর এলাকার নুর ইসলাম সর্দারের বাড়ির মো. আবু তাহেরের ছেলে। তার বিরুদ্ধে বায়েজিদ থানায় দুইটি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বাংলানিউজকে বলেন, ৭ জুন সকালে কর্মস্থলে যেতে অক্সিজেন মোড়ে অপেক্ষা করছিলেন ওই নারী শ্রমিক। বৃষ্টি পড়ায় তিনি সড়কের পাশে অবস্থান করছিলেন। এসময় ইসমাইল ও তার এক সহযোগী ওই নারীকে জোরপূর্বক রাস্তার পাশে পার্কিং করা একটি বাসে তুলে নিয়ে ধর্ষণ করে। পরে তার কাছ থেকে মোবাইল, টাকা ছিনিয়ে নিয়ে ঘটনা কাউকে না জানাতে হুমকি দেয়। মেয়েটি ওইদিন ভয়ে কাউকে ঘটনা জানায়নি ও থানায় কোনো অভিযোগ করেনি।

কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, ওই নারী সোমবার (৮ জুন) র‌্যাব-৭ কার্যালয়ে এসে লিখিত অভিযোগ দেন। পরে র‌্যাব অভিযানে নেমে ইসমাইলকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইসমাইল ধর্ষণের কথা স্বীকার করেছে।

শেয়ার করুন