কোতোয়ালী থানায় ০১৮৭০৭০০৭০০ নম্বরে ফোন করলেই মিলবে ওষুধ

ছবি প্রতীকী

চট্টগ্রাম : আরও একটি মানবিক উদ্যোগ গ্রহণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালী থানা।হটলাইনে (০১৮৭০৭০০৭০০) ফোন করে কোতোয়ালী থানা এলাকার মানুষ ঘরে বসেই পাবেন প্রয়োজনীয় ওষুধ। রবিবার ১৬ জুন) থেকে এমন সেবা পাবেন বলে জানিয়েছেন কোতোয়ালী থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মহসিন।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, মঙ্গলবার (১৬ জুন) দুপুর থেকে ‘আমার ফার্মেসী’ নামে এ সেবা কার্যক্রম চালু হবে। কোতোয়ালি থানা এলাকার মানুষ হটলাইনে ফোন করলে সাশ্রয়ী মূল্যে চাহিদামতো ওষুধ পৌঁছে দেওয়া হবে বাসায়। “এক শ্রেণির অসাধু ব্যবসায়ী করোনাকালীন সময়ে মানুষের প্রয়োজনীয় ওষুধের কৃত্রিম সংকট তৈরি করেছে।

আরো পড়ুন : চট্টগ্রামের ১২ বেসরকারি হাসপাতালে করোনা চিকিৎসার নির্দেশ
আরো পড়ুন : প্রিয়জনকে মানসিক অবসাদে চলে যেতে দেবো না : জয়া

“করোনা আক্রান্ত কিংবা সাধারণ জ্বর সর্দির ওষুধ দ্বিগুণ কিংবা তার চেয়ে বেশি দামে বিক্রি করছে। তাদের দৌরাত্ম্য কমাতে এবার আমরা মানুষের বাসায় ওষুধ পৌঁছে দেওয়ার পরিকল্পনা হাতে নিয়েছি।”

কোতোয়ালি থানা এলাকার বাসিন্দারা ০১৮৭০৭০০৭০০ নম্বরে ফোন করে প্রেসক্রিপশন অনুযায়ী কোর্স পরিমাণ ওষুধ সংগ্রহ করতে পারবে। সেজন্য বাজার দামের চেয়ে ১৫ শতাংশ কম মূল্যে পরিশোধ করার সুযোগ রয়েছে।

বিএম রাইডার্স নামে একটি দলের সদস্যরা মোটর সাইকেল নিয়ে এই সেবায় স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করবে বলে জানান ওসি। এর আগে কোতোয়ালি থানা পুলিশ টেলিমেডিসিন সেবা কার্যক্রমও চালু করেছিল।

শেয়ার করুন