ফিল্ড হাসপাতালে আইসিইউ বেডের জন্য আরো অনুদান নওফেলের

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। ফাইল ফটো

চট্টগ্রাম : ফিল্ড হাসপাতালের আইসিইউ বেডের জন্য আরো ১ লাখ ৪০ হাজার টাকা অনুদান দিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। এর আগেও ১ লাখ টাকা অনুদান দিয়েছিলেন শিক্ষা উপমন্ত্রী। চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়ার কাছে এ অনুদানের টাকা হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে করোনা রোগীর চিকিৎসাসেবা নিশ্চিত করার লক্ষ্যে এবং আগত রোগীর চিকিৎসা দিতে যাতে কোনো সমস্যা না হয়, বর্তমান পরিস্থিতি কথা চিন্তা করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এ উদ্যোগ নিয়েছেন বলে জানান উপ মন্ত্রীর ব্যক্তিগত সহকারী নাজিউর রহমান অনিক।

আরো পড়ুন : স্ত্রী হত্যার ৮ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী গ্রেফতার চট্টগ্রামে
আরো পড়ুন : খুলনায় চিকিৎসক মৃত্যুর প্রতিবাদে টেলিমেডিসিন সেবা বন্ধ চট্টগ্রামে

এ প্রসঙ্গে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমার বাবা বেঁচে থাকলে চট্টগ্রামের এ কঠিন পরিস্থিতিতে উনি ঝাঁপিয়ে পড়ে মানুষের সেবা নিশ্চিত করতেন। আমার যা সামর্থ্য আছে তা দিয়ে চট্টগ্রামের মানুষের সুখ দুঃখের সঙ্গী হতে চাইছি মাত্র। আপনারা আমাকে দোয়া করবেন আমি যাতে সারাজীবন মানুষের পাশে থেকে সেবা করে যেতে পারি।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার করোনা মহামারীর কারণে সৃষ্ট সংকটে প্রথম থেকে সাধারণ জনগণের পাশে আছেন। বঙ্গবন্ধু কন্যা এ সংকট নিরসনের রাত-দিন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন উল্লেখ করে শিক্ষা উপমন্ত্রী বলেন, করোনার ঘোর অন্ধকারে সংকট নিরসনে অগ্রণী ভূমিকা পালন করে আলো ছড়াচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

শেয়ার করুন