চন্দনাইশে পৃথক অভিযান, মদ ও ইয়াবাসহ গ্রেফতার ৩

আটক

চট্টগ্রাম: চন্দনাইশ থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে মদ ও ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (২৫ জুন) দিবাগত রাতে পুলিশদল এ অভিযান চালায়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বরকল পাঠানদন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৩০ লিটার চোলাই মদ, মদ বহনের সময় একটি সিএনজিচালিত অটোরিকশা আটক করে।

এসময় চন্দনাইশ পৌরসভার ২নং ওয়ার্ড বড় মিয়ার বাড়ি এলাকার মৃত কামাল উদ্দীনের ছেলে মাদক কারবারি মো. জসিম উদ্দীনকে (৩৫) গ্রেফতার করা হয়।

একই রাতে পুলিশের অপরদল পৌরসভার ৪নং ওয়ার্ড উপজেলা মোড়ের পূর্ব পাশে একটি পরিত্যক্ত সরকারি দ্বিতল ভবনের ২য় তলায় অভিযান চালিয়ে ১১০ পিস ইয়াবাসহ অপর ১ মাদক কারবারিকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতের নাম মোহাম্মদ হোসেন (২৫)। সে পৌরসভার হারলা কেরানীর বাড়ির আইয়ুব আলীর ছেলে। এসময় পুলিশ তার কাছ থেকে ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জামও উদ্ধার করে।

এছাড়া শুক্রবার (২৬ জুন) ভোর রাতে পুলিশ দল উপজেলার হাশিমপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড তরুণ সংঘ প্রাথমিক বিদ্যালয়ের সামনে হাশিমপুর-জামিজুরী আঞ্চলিক সড়কে অভিযান চালিয়ে ১৫ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ মো. জসিম উদ্দিন (৫০) নামে অপর মাদক কারবারিকে গ্রেফতার করে। সে হাশিমপুর ইউনিয়নের দক্ষিণ হাশিমপুর ৭নং ওয়ার্ড হিল্লার বাড়ি এলাকার মৃত শামসুল আলমের ছেলে।

এসব ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করে গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্ত্তী।

শেয়ার করুন