চট্টগ্রামে দুই মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা

প্রতীকী ছবি

চট্টগ্রাম : পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও এলাকায় এক বাড়ি থেকে দুই কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, দুই বোনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। দুই মেয়েকে হত্যার পর তাদের পিতা মুকুন্দও আত্মহত্যার চেষ্টা করেন। বুধবার (১ জুলাই) ভোরে ভান্ডারগাঁও গ্রামের বড়ুয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুকুন্দ বড়য়ার মেয়ে টুকু বড়ুয়া (১৪) ও নিশু বড়ুয়া (১০)। তারা স্থানীয় একটি স্কুলের অষ্টম ও চতুর্থ শ্রেণীর ছাত্রী।

আরো পড়ুন : সাংবাদিকদের করোনাকালীন সহায়তা চেক বিতরণ করলেন তথ্যমন্ত্রী
আরো পড়ুন : আয়া-বুয়ার বকশিস, টাকা ছাড়া চলে না ট্রলি

পুলিশ জানায়, কক্সবাজারের চকরিয়ার বাসিন্দা মুকুন্দ বড়ুয়া জাহাজে চাকরি করতেন। চার বছর আগে তাঁর স্ত্রী ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। এরপর থেকে দুই মেয়ে পটিয়ার মামার বাড়িতে থাকেন। লকডাউনের পর চাকরি থেকে এসে মুকুন্দও শ্বশুড় বাড়িতে উঠেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দীন বলেন, ‘রাতে কোনো এক সময়ে দুই মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। দুই মেয়ের লাশ উদ্ধারের পাশাপাশি তাদের পিতা মুকুন্দকে অচেতন অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হতাশা থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে তদন্ত চলছে।’

শেয়ার করুন