স্বাস্থ্য সেবায় সিএমপিতে এ্যাম্বুলেন্স দিল দি সিটি ব্যাংক

সিএমপি কমিশনার মোঃ মাহাবুবর রহমানের হাতে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর হস্তান্তর করেন দি সিটি ব্যাংক লিঃ এর পক্ষে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেণ্ট এন্ড এরিয়া হেড চট্টগ্রাম কর্পোরেট কায়েস চৌধুরী।

চট্টগ্রাম : বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিট-১৯) প্রতিরোধে সম্মুখযোদ্ধা চট্টগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) পুলিশ সদস্যদের জরুরী স্বাস্থ্য সেবা ও যাতায়াত সুবিধার জন্য দি সিটি ব্যাংক লিঃ এর উদ্যোগে একটি এ্যাম্বুলেন্স প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ১১ টার দিকে নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন (সিএমপি) পুলিশ লাইন্সে সিএমপি কমিশনার মোঃ মাহাবুবর রহমানের হাতে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর হস্তান্তর করেন দি সিটি ব্যাংক লিঃ এর পক্ষে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেণ্ট এন্ড এরিয়া হেড চট্টগ্রাম কর্পোরেট কায়েস চৌধুরী।

আরো পড়ুন : পলিটেকনিকে ভর্তি হওয়া যাবে যে কোনো বয়সে
আরো পড়ুন : আজ শনাক্ত-সুস্থতায় রেকর্ড, মৃত্যু ৩৮ জনের

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও দি সিটি ব্যাংক লিঃ এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন