করোনায় কেড়ে নিলো সিএমপির কনস্টেবল জাহেদকে

সিএমপির কনস্টেবল জাহেদ

চট্টগ্রাম : মহামারি করোনায় কেড়ে নিলো আরো এক পুলিশ সদস্যের প্রাণ। মৃত্যুর ৩ দিন পর তার নমুনা পরীক্ষার রিপোর্টে জানা গেলো তিনি করোনা পজেটিভ ছিলেন। নিহত কনস্টেবল জাহেদ (৪২) সিএমপির ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন। গত ১ জুলাই চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শুক্রবার (৩ জুলাই) তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ পাওয়া যায়।

আরো পড়ুন : পুদিনা পাতার যত গুণ
আরো পড়ুন : প্রধানমন্ত্রী প্রতিশ্রুত করোনাকালীন সহায়তা চেক পেলেন ১৩৬ সাংবাদিক

সিএমপি জানায়, গত ২৩ জুন কর্মরত অবস্থায় জ্বর ও শারীরিকভাবে অসুস্থতাবোধ করলে চিকিৎসার জন্য বিভাগীয় পুলিশ হাসপাতাল দামপাড়া পুলিশ লাইনে উপস্থিত হন। কর্তব্যরত চিকিৎসক তাকে ব্যবস্থাপত্রসহ ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন। করোনাভাইরাস উপসর্গ থাকায় ২৫ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। কোয়ারেন্টাইন চলাকালে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। শ্বাসকষ্ট শুরু হলে ৩০ জুন রাত ১১টার দিকে তাকে বিভাগীয় পুলিশ হাসপাতাল দামপাড়া পুলিশ লাইন্সে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থা আরো অবনতি হতে থাকলে তাকে রাত সোয়া ১১টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ১ জুলাই বেলা পৌনে ১টায় মৃত্যুবরণ করেন সিএমপির এই পুলিশ সদস্য।

পরে ওই দিনই বিকাল সাড়ে ৪টায় সদরঘাট ট্রাফিক অফিসে তার জানাজাশেষে মরদেহ সিএমপির ব্যবস্থাপনায় গ্রামের বাড়ি জেলার সীতাকুণ্ড উপজেলার বারবকুন্ড এলাকার নাড়ালিয়া গ্রামে পাঠানো হয়।

করোনাযোদ্ধা জাহেদ মৃত্যুকালে স্ত্রী, ১৩ বছর বয়সী ১ পুত্র, ৫ বছর বয়সী ১ কন্যা সন্তানসহ আত্নীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান গভীর দুঃখ ও শোক প্রকাশ করে বলেন শহীদ কনস্টেবল জাহেদের কাছে আমরা ঋণী। তার রেখে যাওয়া অসমাপ্ত যুদ্ধে আমরা অবশ্যই সফল হব। এ নিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ৪জন পুলিশ সদস্য করোনা যুদ্ধে শহীদ হন।

শেয়ার করুন