সশস্ত্র লড়াইয়ে পাহাড়ে ঝরল ৬ প্রাণ

সশস্ত্র লড়াইয়ে পাহাড়ে ঝরল ৬ প্রাণ। আইন শৃংখলা বাহিনী ঘিরে রেখে এলাকাটি।

বান্দরবান : আধিপত্য বিস্তার দ্বন্দ্বে পার্বত্য চট্টগ্রামের পাহাড়ে সশস্ত্র দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৬ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৭ জুলাই) ভোরে বান্দরবানের সদরের রাজবিলার বাঘমারা এলাকায় জেএসএস-এর দুই গ্রুপের গোলাগুলিতে জেএসএস (সংস্কার) জেলা সভাপতি রতন তঞ্চঙ্গ্যা, সহসভাপতি প্রজিত চাকমাসহ ৬ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন কমপক্ষে আরও ২ জন। এ ঘটনায় বান্দরবান জেলা শহর জুড়ে আতংক বিরাজ করছে।

নিহত অন্যরা হলেন, জেএসএস সংস্কার এর সদস্য মিলন চাকমা, ডেবিট বাবু, জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা। গুলিবিদ্ধ দুজন হলেন, নিরু চাকমা ও বিদ্যুৎ ত্রিপুরা।

আরো পড়ুন : এন্ড্রু কিশোর মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী
আরো পড়ুন : বান্দরবানের থানচি পিআইও কালভার্ট ৯ মাসে দুই দফা ফাটল

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আমরা ফোর্স পাঠিয়েছি। বিস্তারিত আমরা পরে জানাবো।

স্থানীয়রা জানান, ঘটনাস্থলে তারা ৫ জনের লাশ দেখেছেন। আর গুলিবিদ্ধ ৩ জনকে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে নেওয়ার পথেই আরেকজন নিহত হয়েছেন বলেও তারা জেনেছেন।

এদিকে ঘটনার পর জেলা সদর থেকে সেনা সদস্য ও পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে, তারা নিহত ও আহতদের জেলা সদর হাসপাতালে নিয়ে আসছে। ঘটনারপর পুরো এলাকা ঘিরে রেখেছে যৌথ বাহিনীর সদস্যরা।