বিজিএমইএ হাসপাতালে হাই ফ্লো অক্সিজেন দিলো সিজিএইজি

বিজিএমইএ নেতৃবৃন্দের কাছে হাই ফ্লো অক্সিজেন হস্তান্তর করছেন দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান ও সিজিএইজি সভাপতি জসিম উদ্দিন চৌধুরী।

চট্টগ্রাম : করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দেওয়া নগরীর সল্টগোলা এলাকায় বিজিএমইএ হাসপাতালে হাই ফ্লো নজেল ক্যানোলা অক্সিজেন হস্তান্তর করেছে চট্টগ্রাম গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড এক্সপোটার্স গ্রুপ। শনিবার (১১ জুলাই) দুপুরে দৈনিক পূর্বকোণ কার্যালয়ে দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান ও গ্রুপের সভাপতি জসিম উদ্দিন চৌধুরীর কাছ থেকে এটি গ্রহণ করেন বিজিএমইএ সহসভাপতি এএম চৌধুরী সেলিম।

আরো পড়ুন : করোনা সংকট মোকাবেলায় আমরা কাজ করছি : রেজাউল করিম
আরো পড়ুন : সোমবার থেকে ১১ দিন কালুরঘাট ব্রিজে যান চলবে না

এসময় বিজিএমইএ পরিচালক অঞ্জন শেখর দাস, মোহাম্মদ আতিক, সার্ভ ফর স্মাইল সংগঠনের আহ্বায়ক সাইফুল্লাহ মনছুর, হাটহাজারী উপজেলার চিকনন্ডী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ব্যবসায়ী মোহাম্মদ ইকবাল, জেএস এক্সেসরিজের ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম চৌধুরী, এনটুএস’র ব্যবস্থাপনা পরিচালক টিপু সুলতান, প্রাইম লেবেলের সত্বাধিকারী ইকবাল পারভেজ, আবুল মনছুর, মোহাম্মদ ইমরান প্রমুখ উপস্থিত ছিলেন।

হাই ফ্লো নজেল ক্যানোলা অক্সিজেন হস্তান্তর অনুষ্ঠানে জসিম উদ্দিন চৌধুরী বলেন, বৈশ্বিক মহামারি করোনা বিশ্বের সকল দেশের স্বাস্থ্যসেবা খাতকে নাড়া দিয়েছে। জনগণকে সেবা দিতে হিমশিম খেতে হয়েছে। বাংলাদেশে সরকারের পাশাপাশি বিত্তবানরা এগিয়ে আসার কারণে সাধারণ মানুষ সুবিধা পাচ্ছে। স্বাস্থ্যখাতের উন্নয়নে ধনাঢ্য ব্যক্তিদের আরও বেশি এগিয়ে আসা উচিত। চট্টগ্রাম গার্মেন্টস এক্সেসরিজ অ্যান্ড এক্সপোটার্স গ্রুপ মানবিক কার্যক্রমের মধ্য দিয়ে যাত্রা শুরু করেছে। যে কোন সংকটে এই সংগঠন মানুষের পাশে থাকবে বলেও উল্লেখ করেন সিজিএইজি গ্রুপ সভাপতি।

পোশাক শ্রমিকদের পাশাপাশি স্থানীয় সাধারণ মানুষ কথা চিন্তা করে বিজিএমইএ হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে বলে জানান সহসভাপতি এমএ চৌধুরী সেলিম। শ্বাসকষ্টে থাকা রোগীদের জন্য হাই ফ্লো নজেল ক্যানোলা খুবই কার্যকর। এরকম গুরুত্বপূর্ণ একটি উপকরণ দিয়ে সহায়তার জন্য চট্টগ্রাম এক্সেসরিজ এক্সপোটার্স গ্রুপকে ধন্যবাদ জানান তিনি।

শেয়ার করুন