খাগড়াছড়িতে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা

মোহাম্মদ ফারুক

খাগড়াছড়ি: রামগড় উপজেলা কালাডেবা এলাকায় ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফারুককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ফারুক রামগড় সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।

রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহত মোহাম্মদ ফারুক ঔষধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়ো ফার্মা লিমিটেডে কর্মরত ছিলেন। শনিবার (১১ জুলাই) রাত ১০টায় কর্মস্থল থেকে নিজ বাড়ি রামগড়ের কালাডেবার বৈরাগী টিলা ফেরার পথে তার বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে আকস্মিকভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে মারাত্মকভাবে জখম করে রাস্তায় ফেলে চলে যায়।

আরো পড়ুন: সিএমপিতে ২টি অক্সিজেন কনসেনট্রেটর দিলো নাভানা গ্রুপ

আরো পড়ুন: জেকেজি চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার

মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রামগড় হাসপাতালে নেয়া হয়। পরে, তার শারীরিক অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্মরত ডাক্তার।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটায় তিনি মারা যান। নিহত মোহাম্মদ ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে, মামলা প্রক্রিয়া চলছে বলে জানান।

এদিকে, রামগড় সরকারি ডিগ্রী কলেজের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফারুকের নিহতের ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পি দাশ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি এবং সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া এমন নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।