রিজেন্টের সাহেদ ও মাসুদ ১০ দিনের রিমান্ডে

গ্রেফতার সাহেদ, ছবি: সংগৃহীত

করোনা পরীক্ষায় প্রতারণা আর জালিয়াতিতে আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ও এমডি মাসুদ পারভেজকে বৃহস্পতিবার (১৬ জুলাই) ঢাকার মহানগর হাকিম আদালত ১০ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে।

গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে করা আবেদনের শুনানি করে ঢাকার মহানগর হাকিম মোহাম্মদ জসীম বৃহস্পতিবার এই রিমান্ড মঞ্জুর করেন।

এ মামলার তদন্তকারী সংস্থা গোয়েন্দা পুলিশ কার্যালয় থেকে সাহেদ ও মাসুদকে সকাল সাড়ে ১০টার দিকে কড়া নিরাপত্তার মধ্যে আদালতে নিয়ে যাওয়া হয়। এ সময় আদালতেও নিরাপত্তার কড়াকড়ি বাড়ানো হয়।

মহানগর হাকিম আদালতের কলাপসিবল গেইট বন্ধ রেখে কেবল দুই পক্ষের আইনজীবীদের ভেতরে প্রবেশ করার অনুমতি দেওয়া হয়। সাংবাদিকদের ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি।

মহামারীকালে রিজেন্ট হাসপাতালের নানা অনিয়ম-দুর্নীতির খবর ফাঁসের পর পালিয়ে যাওয়া সাহেদ বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্তে র‌্যাবের হাতে ধরা পড়েন। পরে তাকে হেলিকপ্টারে করে নিয়ে আসা হয় ঢাকায়।

র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, কলপে চুল কালো করে বোরাকা পরে নৌকায় করে দেবহাটা সীমান্তবর্তী নদী পেরিয়ে সাহেদ ভারতে পালানোর চেষ্টায় ছিলেন।

আর রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজকে মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুরে কাপাসিয়া থেকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যেই র‌্যাব সাহেদের সন্ধান পায়।

শেয়ার করুন