চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঝড়ে গেলো ৬ প্রাণ

সড়ক দুর্ঘটনা

কক্সবাজার : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী একটি লেগুনার সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৬ যাত্রী নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। বুধবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই যাত্রী। হতাহতদের সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। নিহতদের মধ্যে লেগুনার চালকসহ চারজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

আরো পড়ুন : সিএমপিকে বেড ও সার্জিকেল মাস্ক দিলো ইস্পাহানী গ্রুপ
আরো পড়ুন : দুর্নীতির জের : পদ ছাড়লেন স্বাস্থ্যের ডিজি

তারা হলেন, চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজাদের ছেলে আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩) এবং চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফিরোজ আহমদ (৩২)।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, মহাসড়কের চকরিয়ার উত্তর হারবাং এলাকার বুড়ির দোকান পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। গাড়ি দুটি সড়ক থেকে ছিটকে পাশের খাদে পড়ে গেছে।

মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনা পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে।

শেয়ার করুন