ছিনতাইকারী চক্রের ৪ সদস্য ছোরাসহ গ্রেফতার চট্টগ্রামে

নগর গোয়েন্দা পুলিশের হাতে আটক চার ছিনতাইকারী।

চট্টগ্রাম : কোরনানির ঈদকে সামনে রেখে সক্রিয় ছিনতাইকারি চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় তাদের হেফাজত হতে ছোরা ও ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করেন মহানগর গোয়েন্দা উত্তর-দক্ষিন বিভাগের পুলিশ।

আরো পড়ুন : স্যানিটাইজার থেকে লাগা আগুনে দগ্ধ ডা. রাজিবের মৃত্যু
আরো পড়ুন : পাহাড়বাসীকে খাদ্যসামগ্রী ও সবজি বীজ উপহার ইউএনডিপির

মঙ্গলবার (২৮ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটক ৪জন হলেন, কুমিল্লা জেলার চান্দিনা থানার কুতুবপুর ১নং ওয়ার্ড, কালা ব্যাপারী বাড়ীর শহিদুল ইসলামের ছেলে মোঃ নূর নবী প্রকাশ নইব্যা (২৫), সাতকানিয়ার আফজাল মেম্বার বাড়ীর রফিকুল ইসলামের ছেলে মোঃ আব্বাস উদ্দিন জুয়েল প্রকাশ পার্টি জুয়েল (২৫) ও কুমিল্লার বরুডার সোনাইমুড়ি এলাকার মৃত মনোহর আলীর ছেল মোঃ মানিক (২৫)। তারা সকলেই নগরীর বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকেন। অপরজন নগরীর চান্দগাঁও থানার মৃৃত আমির হামজার ছেলে মোঃ নুর আলম (৪৫)।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় যে, তারা পরস্পর যোগসাজসে শহরের জিইসি মোড়, ২নং গেইট, বহদ্দারহাট এলাকায় ফ্লাইওভার কেন্দ্রিক বিভিন্ন স্থানে ছিনতাই, দস্যুতাসহ বিভিন্ন অপরাধ করে থাকে।

এছাড়া আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বিবিরহাট ও ১ কিলোমিটার গরুর হাটে আগত ক্রেতা সাধারনের নিকট থাকা নগদ টাকা, মোবাইল ছিনতাই করে মর্মে স্বীকার করে।

আটকদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ছিনতাই ও ডাকাতির মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন