জাতীয় শোক দিবসে চট্টগ্রামের বায়েজিদে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

রোগীদের হাতে ওষুধ ও ফলমূল তুলে দেন মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী

চট্টগ্রাম : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকীতে বায়েজিদ বোস্তামী থানা এলাকায় গরিব ও মেহনতি মানুষের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প, ওষুধ ও পুষ্টিকর খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ আগষ্ট) চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কারা পরিদর্শক আজিজুর রহমানের উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও পুষ্টিকর খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ মনোনীত চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চু।

আরো পড়ুন : চট্টগ্রামের আজমনগর বস্তিতে আগুন, ২ জনের লাশ উদ্ধার
আরো পড়ুন : জাতীয় শোক দিবসে মহানগর মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা সভা

বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর মোরশেদ আলম, মোবারক আলী, ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী হাজি ইব্রাহিম ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহমুদুল হাসান তুষার।

রেজাউল করিম চৌধুরী বলেন, করোনা মহামারীর শুরু থেকে আওয়ামী লীগের প্রত্যেক নেতা-কর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন নগর ছাত্রলীগের সদস্য আবুল কালাম আজাদ। মেডিক্যাল ক্যাম্পে শতাধিক দুস্থ মানুষকে চিকিৎসাসেবা, ওষুধ ও ফলমূল বিতরণ করা হয়।

নগর ছাত্রলীগের সহ-সভাপতি রুমেল বড়ুয়া রাহুল, যুগ্ম সাধারণ সম্পাদক রণি মির্জা, যুবলীগ নেতা বাবলু, শামীম হোসেন মারওয়ান, কাইয়ুম মাহমুদ রনি, মো. কায়সার হামিদ, মো. আকবর হোসাইন, মোহাম্মদ মনজুর মোরশেদ, মো. সবুজ আবির, মো. সিরাজুল হক শাহীন, ডবলমুরিং থানা ছাত্রলীগ সভাপতি ফরহাদ সায়েম, ইসলামীয়া বিশ্ববিদ্যালয় কলেজ সাধারণ সম্পাদক মীর মো. ইমতিয়াজ, এজিএস নোমান সাইফ, বায়েজিদ থানা ছাত্রলীগ নেতা মাহমুদুল ইসলাম বাবু, ইসলামীয়া বিশ্ববিদ্যালয় কলেজের সাংস্কৃতিক সম্পাদক আল-আমিন, সম্পাদক মণ্ডলীর সদস্য ও ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড ছাত্রলীগ সহ-সভাপতি অয়ন আশরাফ, ইসমত ইশান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন