সাহায্যের আবেদন

ক্যান্সার আক্রান্ত হাফেজ মোহাম্মদ ইলিয়াছ

চট্টগ্রাম : সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন লিভার ক্যান্সার আক্রান্ত হাফেজ মোহাম্মদ ইলিয়াছ। দরিদ্র পিতার সন্তান ইলিয়াছ দীর্ঘদিন ধরে এই কঠিন রোগে ভোগছেন। গত পাঁচমাস ধরে চমেক হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ জান্নাতুন নিছার তত্বাবধানে চিকিৎসাধীন আছেন। চিকিৎসায় আরো অন্তত ৩ লাখ টাকার প্রয়োজন। মাদ্রাসা শিক্ষক গরীব ইলিয়াছের পক্ষে এত টাকা জোগার করা সম্ভব নয়। তাই সমাজের সর্বস্তরের মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন।

বিকাশ নম্বর-০১৮১৬-০০১৬৯৮ এবং
ইলিয়াছের নামে ইসলামি ব্যাংক আন্দরকিল্লা শাখার একাউন্ট নম্বর-২০৫০ ১২৪০ ২০৪২ ৮৫৫০০

আরো পড়ুন : বেশি ভাত খেলে হৃদরোগের আশঙ্কা : গবেষণা

ফটিকছড়ির ভূজপুরের বৈদ্যের হাট এলাকার মনা সওদাগর বাড়ির জুহুরুল হকের ছেলে ক্যান্সার আক্রান্ত ইলিয়াছ ব্যক্তিগত জীবনে তিন সন্তানের জনক। তিনি নগরীর বায়েজিদ থানার আরেফিন নগরের বিশ্ব কবরস্থান এলাকায় একটি ফোরকানিয়া মাদ্রাসায় শিক্ষকতা করতেন।

শুক্রবার (১৪ আগস্ট) নয়াবাংলা কার্যালয়ে এসে ইলিয়াছ এমন অসহাত্ব প্রকাশ করেন। তিনি বলেন, রোগ নিরূপনের পর থেকে এ পর্যন্ত নিজের যা কিছু ছিল চিকিৎসায় ব্যয় কিরেছি। পরে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন-সুহৃদ থেকে যেসব সহায়তা পেয়েছি তা দিয়েই চিকিৎসা চালিয়ে আসছি। প্রতিদিন ৬-৭শ টাকার ওষুধ প্রয়োজন। এখন একটু একটু ভাল লাগছে। তবে চিকিৎসক বলছেন, ৮টি ক্যামো পরিপূর্ণ করতে না পারলে হয়তো জীবন সংহারের ঝুঁকি রয়েছে। আমার ছোট্ট-শিশু সন্তানদের দিকে তাকিয়ে আমাকে চিকিৎসার জন্য সাহায্য করুন। আমি আপনাদের মাধ্যমে সমাজের সকল স্তরের মানুষের কাছে সাহায্য চাই, বাঁচতে চাই।

শেয়ার করুন