রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

মো. রুবেল সিকদার

চট্টগ্রাম : রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. রুবেল সিকদার (৩০) নামে একজন যুবক খুন হয়েছে। নিহত যুবক ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড রাজাপাড়া এলাকার সিকদার পাড়া নুরুল আমিনের ছেলে।

শনিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শিলক ইউনিয়নের রাজাপাড়া এলাকার ফুলতলি বাজার সংলগ্ন শাহ আলম চৌধুরী কিন্ডারগার্টেন গেইট এলাকায় এই ঘটনা ঘটে।

আরো পড়ুন : বাঙালির শোকের দিন আজ
আরো পড়ুন : পুকুরে ডুবে শিশুর মৃত্যু লামায়

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টার দিকে নিহত রুবেল শিলক ফুলতলি বাজারে যান। এ সময় কয়েকজন যুবক তাকে ডেকে নিয়ে ফুলতলি বাজার সংলগ্ন নির্জন এলাকায় নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রবিউল ইসলাম জানান, নিহত রুবেল সিকদারের বুকে ছুরিকাঘাতের গুরুতর ক্ষত ছিল। হাসপাতালে আনার পর ইসিজি করে দেখা যায় তিনি মারা গেছেন।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যার বিষয়টি আরও বিশদভাবে তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িত আসামীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন