গোসল করতে নেমে কক্সবাজার সৈকতে শিক্ষার্থী নিখোঁজ

শিক্ষার্থী মোহাম্মদ মাহফুজ

চট্টগ্রাম : কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে এসে গোসলে নেমে মাদ্রাসা পড়ুয়া ৮ম শ্রেণীর শিক্ষার্থী মোহাম্মদ মাহফুজ নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটেছে বলে জানান ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দীন।

নিখোঁজ শিক্ষার্থী মোহাম্মদ মাহফুজ (১৮) চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের কানি মিয়াজি বাড়ীর নতুন বাড়ী (টিলার পাড়/ছড়ার টিলা) এলাকার দুবাই প্রবাসী মাহবুবুল আলমের ছেলে।

আরো পড়ুন : জঙ্গির শিকড় উৎপাটন করবেন শেখ হাসিনা
আরো পড়ুন : পানিবন্দী তুমব্রুর নোমেন্স ল্যান্ডের রোহিঙ্গারা

নিখোঁজ মাহফুজ মঙ্গলবার সকালে চট্টগ্রামের ফটিকছড়ি থেকে মামাত ভাই ও বন্ধুদের সাথে ২৪ জনের একটি দল কক্সবাজার বেড়াতে আসে। পরে বিকালে তারা সমুদ্র সৈকতে ঘুরতে বের হয়।

বিকাল সাড়ে ৪ টার সময় বন্ধুরা মিলে সাগরে গোসলে নামে। এক পর্যায়ে ঢেউয়ের টানে মোহাম্মদ মাহফুজ সাগরে তলিয়ে যায়।

গোসলের সময় সঙ্গে থাকা বন্ধুরা তাকে কিছুক্ষণ খুঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় লাইফ গার্ড ও ট্যুরিস্ট পুলিশকে বিষয়টি অবহিত করে বলেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার।

মহিউদ্দিন বলেন, “ বিকাল সোয়া ৫ টা পর্যন্ত ভাটার সময় ছিল। ভাটার সময় স্রোত প্রচন্ড থাকায় পর্যটকদের সাগরে গোসল নিষিদ্ধ। কিন্তু মাহফুজসহ সঙ্গে থাকা বন্ধুরা পুলিশের নিষেধ না মেনে সাগরে গোসলে নামে। ”

নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে সৈকতের বিভিন্ন পয়েন্টে তল্লাশী অভিযান চলছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।