প্রবাসীকে ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রবাসীকে ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ারে হত্যার প্রতিবাদে মানববন্ধন

চট্টগ্রাম : পটিয়া ও চন্দনাইশের দুই প্রবাসীকে ইয়াবা ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ারের নামে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে চট্টগ্রাম প্রবাসী ক্লাব নামের একটি সংগঠন।

রোববার (২৩ আগস্ট) চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, ইয়াবা ব্যবসায়ী মামলা সাজিয়ে পুলিশের পোশাক পড়ে ঘর থেকে ডেকে নিয়ে গিয়ে ক্রসফায়ারের নামে হত্যা করা হয় ওমান প্রবাসী আজাদ ও জাফরকে। বক্তারা এই হত্যার সুষ্ঠু বিচার দাবি করে প্রধানমন্ত্রীর হস্তেক্ষেপ কামনা করেছেন। একইসঙ্গে তারা প্রবাসীদের বিমান টিকিট প্রাপ্তিতে হয়রানি বন্ধসহ প্রবাসীদের নিরাপত্তার দাবি জানান।

আরো পড়ুন : ওসি প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা
আরো পড়ুন : ৫০ লাখ টাকা পাচ্ছে উপ-কমিশনার মিজানুরের পরিবার

মানববন্ধনে বক্তারা কুয়েত, সৌদি আরব, কাতার, আরব আমিরাত, বাহারাইনসহ বিশ্বের বিভিন্ন দেশে আটকেপড়া প্রবাসীরা যাতে দ্রুত কর্মস্থলে ফিরে যেতে পারেন সেজন্য বাংলাদেশ সরকারের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

প্রবাসী ক্লাবের সভাপতি খন্দকার এমএ হেলাল সিআইপির সভাপতিত্বে ও শাকিল আরাফাতের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সৌদি আবর প্রবাসী সংগঠনের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন রনি, মোহাম্মদ সোলাইমান খন্দকার বাদশাহ, মোহাম্মদ ইসমাইল, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, মো. আব্দুল মান্নান, আব্দুল শুক্কুর, সৌদি প্রবাসী মোহাম্মদ রাশেদ, দুবাই প্রবাসী আকতার হোসেন, ওমান প্রবাসী মোহাম্মদ সাহেদ, সৌদি প্রবাসী বোরহান উদ্দীন প্রমুখ।

শেয়ার করুন