শরিফকে মদ খাইয়ে টিকটক ভিডিও বানানোয় ৮জন কারাগারে

টিকটক খ্যাত শরিফ

সুনামগঞ্জ: তাহিরপুর উপজেলায় বাদাঘাট বাজারের টিকটক খ্যাত শরিফকে মদ খাইয়ে ও টিকটক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ঘটনায় তাহিরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ৮ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। তারা সবাই জেলার বিভিন্ন উপজেলার কলেজে অধ্যয়নরত।

সোমবার (২৪ আগস্ট) দুপুরে আটককৃতদের আদালতে পাঠানো হয়। টিকটকখ্যাত শরিফ মিয়া (১৩) উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউড়েরগড় গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

রোববার (২৩ আগস্ট) রাতে আটককৃতদের এবং ভিকটিম শরিফকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়ায় ভিকটিম শরিফের বড়ভাই শামীম বাদী হয়ে আটক ৮ জনসহ ১০জনের বিরুদ্ধে তাহিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও আইসিটি আইনে একটি মামলা দায়ের করে।

জানা যায়, চলতি বছরের জুলাই মাসের শেষের দিকে বাদাঘাট বাজারের সততা স্টোরের মোজাম্মেল হকের ফেসবুক আইডি থেকে অভিভাবকদের সচেতন করার জন্য ও প্রশাসন, সাংবাদিকদের দৃষ্টি আকর্ষন করে কিশোর শরিফের ছবি ও একটি ভিডিও আপলোড করা হয়। ওই ভিডিওতে শরিফ জানায়, বাদাঘাটের কয়েক যুবক তাকে জোরপূর্বক মদ খাইয়েছে। এছাড়াও বিভিন্ন রকমের টিকটক ভিডিও তৈরি করে তা ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে।

বিষয়টি সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের নজরে আসলে বিষয়টি তাহিরপুর থানা গোপনে তদন্ত শুরু করে।

আটককৃতরা হচ্ছে মোজাম্মেল হক(২২), আলম শেখ(২৩), তারেক(২২), দীপু(২২), রনি(১৭), আব্দুল্লাহ্(১৬), মনির মিয়া(১৯) ও সাগর(২১)।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানিয়েছেন, ভিকটিমের বড় ভাই শামীম বাদী হয়ে মোট ১০জনের বিরুদ্ধে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেছে। আটককৃত ৮জনকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। পরে তাদের আদালত জেল হাজতে প্রেরন করেন। আর পলাতক দুই আসামীকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।