প্রধানমন্ত্রীকে কেজিডিসিএল ঠিকাদার সমিতির স্মারকলিপি

চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করছেন (কেজিডিসিএল) ঠিকাদার সমিতি চট্টগ্রামের নেতৃবৃন্দ।

চট্টগ্রাম : আবাসিক গ্যাস সংযোগ প্রদানের দাবীতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক ও নগর আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম সুজনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (কেজিডিসিএল) ঠিকাদার সমিতি চট্টগ্রামের নেতৃবৃন্দ।

সিটি কর্পোরেশনের প্রশাসক ও নগর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজনের কাছে আবাসিক গ্যাস সংযোগের জন্য প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি হস্তান্তর করছেন

আরো পড়ুন : ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি আর নেই
আরো পড়ুন : খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ

সোমবার (৩১ আগস্ট) দুপুরে নগর ভবনে চসিক প্রশাসকের হাতে এ স্মারকলিপি তুলে দেন নেতৃবৃন্দ।

চসিক প্রশাসক কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড ঠিকাদার সমিতি, চট্টগ্রামের স্মারকলিপি গ্রহণ করে তাদের দাবি দাওয়ার বিষয়টি যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করবেন বলে আশ্বস্ত করে বলেন, আপনাদের এই দাবি দাওয়া সম্পূর্ণ যৌক্তিক ও যুগোপযোগী। নতুন আবাসিক গ্যাস সংযোগের জন্য চট্টগ্রামবাসী বহুদিন ধরে হাহাকার করছে। প্রশাসকের দায়িত্ব পাওয়ার পূর্ব হতেই আবাসিক গ্যাস সংযোগ প্রদানের জন্য আমি সোচ্চার ছিলাম। বিভিন্ন সময়ে আমি আবেদন নিবেদনসহ আন্দোলন করেছি । চট্টগ্রাম একটি গুরুত্বপূর্ণ অঞ্চল বিবেচনায় মাননীয় প্রধানমন্ত্রী এই চট্টগ্রামের জন্য অনেক উন্নয়ন মূলক কাজ সম্পাদন করেছেন। কিন্তু দুঃখের বিষয় চট্টগ্রামে গ্যাস স্বল্পতা নিরসনকল্পে এলএনজি সরবরাহ নিশ্চিত করা হলেও পঁচিশ হাজারেরও অধিক অপেক্ষমান আবাসিক গ্রাহককে গ্যাস সংযোগ প্রদান করা হয়নি।

এ সময় প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লি. ঠিকাদার সমিতির সভাপতি মোহাম্মদ ইকরাম চৌধুরী, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন চৌধুরী, হারুন সাহেদ, দেলোয়ার হোসেন দুলাল, বায়েজিদ হোসেন ঢালী, ফারুক আকবর, নুরুন নবী, মো. জহিরুল ইসলাম জহির, আবুল বশর, দেবপ্রিয় চৌধুরী সানু, ইয়াহিয়া বকুল উপস্থিত ছিলেন।

শেয়ার করুন