প্রগতিশীল সংবাদপত্র পাঠক লেখক ফোরাম’র সভায় বক্তারা
মাদকমুক্ত সুন্দর সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে

প্রগতিশীল সংবাদপত্র পাঠক লেখক ফোরামের অফিস উদ্বোধনি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মুজাহিদুল ইসলাম।

চট্টগ্রাম : শুধুমাত্র মাদক ব্যবসা আর সেবনের কারণে সমাজে আজ নানা অবক্ষয় দেখা দিয়েছে। যুব-ছাত্র সমাজসহ সব বয়সের সব শ্রেণী পেশার মানুষ মাদকে আসক্ত হয়ে অন্ধকারে ডুবছে। এতে করে বাড়ছে পারিবারিক ও সামাজিক অস্থিরতা। মাদকমুক্ত সুন্দর সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে নগরীর অক্সিজেনস্থ প্রগতিশীল সংবাদপত্র পাঠক লেখক ফোরাম ও চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন সংগ্রাম পরিষদ, কেন্দ্রীয় কমিটির নতুন অফিস উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

আরো পড়ুন : চসিক’র বেওয়ারিশ কুকুরের জেলখানায় ভাড়াটিয়া!

সংগঠনের উপদেষ্টা ও প্রবীণ শ্রমিক লীগ নেতা মো. নুরুল হক জেহাদীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাহেনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক কার্যনির্বাহী সদস্য ও সংগঠনের প্রধান উপদেষ্টা সাংবাদিক মোঃ মুজাহিদুল ইসলাম।

ফিতা কেটে প্রগতিশীল সংবাদপত্র পাঠক লেখক ফোরাম’র অফিস উদ্বোধন করছেন অতিথিবৃন্দ।

প্রধান বক্তা ছিলেন, সাংবাদিক প্রদীপ কুমার শীল। বিশেষ বক্তা ছিলেন, সংগঠনের উপদেষ্টা মো. নুরুল আলম ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. এনামুল হক লিটন।

বিশেষ অতিথি ছিলেন, আমিন শিল্পাঞ্চল ৪৩ নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. নুরুল আলম, বায়েজিদ থানা যুবলীগ নেতা মো. বাপ্পী চৌধুরী, বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন নগর কমিটির সভাপতি মো. জসিম হাজারী, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, বাংলাদেশ শ্রমিক সংহতি ফেডারেশন চট্টগ্রাম জেলা কমিটির সহ-সভাপতি রুপম দাশ।

আরো পড়ুন : সাংবাদিক কন্যাকে মাদক ব্যবসায়ীদের হুমকি

অন্যান্যের মধ্যে প্রগতিশীল সংবাদপত্র পাঠক লেখক ফোরামের সহ-সভাপতি আমিনুল হক জুয়েল, চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন সংগ্রাম পরিষদের কার্যকরি সভাপতি মো. নুরুল কবির স্বপণ, সংগঠনের দপ্তর সম্পাদক মো. মাসুদ রানা, ইকবাল হোসেন, ইমদাদুল হক ইমন, মো. ওমর ফারুক, মামুন ইসলাম, অলক বড়ুয়া ও মো. রুমিসহ আরো অনেকে বক্তব্য রাখেন। এর আগে অতিথিবৃন্দ আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে সংগঠনের অফিস উদ্বোধন করেন।

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের প্রয়াত প্রধান পৃষ্ঠপোষক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক দানুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন ও রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন