বান্দরবানে অসহায় ও দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে সমাজসেবার আর্থিক অনুদান

বান্দরবানে অসহায় ও দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে সমাজসেবার আর্থিক অনুদান

বান্দরবান : বান্দরবানে গরীব, অসহায়, দুঃস্থ প্রতিবন্ধী পরিবারের জীবনমান উন্নয়নে এককালীন আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ও বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ এর ব্যবস্থাপনায় বান্দরবানের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের হল রুমে জেলার গরীব, অসহায়, দুঃস্থ প্রতিবন্ধী পরিবারের জীবনমান উন্নয়নে এই আর্থিক অনুদান প্রদান করা হয়।

আরো পড়ুন : মাদকমুক্ত সুন্দর সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে
আরো পড়ুন : সিএমপির নতুন কমিশনার তানভীর ও রেঞ্জ ডিআইজি আনোয়ার

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিলটন মুহুরী।

অনুষ্ঠানশেষে পর্যায়ে সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে সরকারি শিশু পরিবারের ১জন মেধাবী শিক্ষাথীকে ৩০হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান, ১জন ক্যান্সার রোগীকে ৫০হাজার টাকা, ৯টি বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থাকে ৩০হাজার টাকা করে মোট ২ লক্ষ ৭০ হাজার টাকা, জেলার ৫১৫টি গরীব, অসহায়, দুঃস্থ প্রতিবন্ধী পরিবারকে ৫হাজার টাকা করে মোট ২৫ লক্ষ ৭৫হাজার টাকা প্রদান করা হয়।