সীতাকুণ্ড প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ পরিদর্শনে বাকের ভুইয়া

সীতাকুণ্ড প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মাণ কাজ পরিদর্শন করছেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভুইয়া।

চট্টগ্রাম : সীতাকুণ্ড প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মাণ কাজ পরিদর্শন করেছেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভুইয়া।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১ টায় নিজস্ব জায়গায় প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণ কাজ পরিদর্শনকালে আবদুল্লাহ আল বাকের ভুইয়াকে সাংবাদিক নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান। এসময়ে তিনি সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হন।

আরো পড়ুন : আলবুখারি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর হলেন ড. ইউনূস
আরো পড়ুন : “ক্যারাভান” কর্মসূচী কর্মযজ্ঞ উৎসবে পরিণত হয়েছে : সুজন

সীতাকুণ্ড প্রেসক্লাব সদস্যদের দীর্ঘদিনের স্বপ্ন নিজস্ব ভবন গড়ে উঠায় সাংবাদিকদের অভিনন্দন জানান। তিনি নব নির্মিত প্রেসক্লাবের ভবন নির্মানের জন্য সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

বাকের ভুইয়া বলেন, সীতাকুণ্ড প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন, এখান থেকে যুগে যুগে বহু সাংবাদিক গড়ে উঠেছেন। তাঁরা আজ দেশের বিভিন্ন নামীদামী গণমাধ্যমে কর্মরত। এটা সীতাকুণ্ডবাসীর জন্য গর্বের বিষয়। দীর্ঘদিন পরে হলেও সাংবাদিকরা নিজস্ব ভবনে বসে কাজ করার সুযোগ পেয়েছেন তার জন্য যারা জায়গা দান করেছেন তাদেরকেও অভিনন্দন জানান এই প্রবীণ জননেতা।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সদস্য গোলাম রাব্বানী, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সায়েদ মিয়া, প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সাবেক সভাপতি এম. সেকান্দর হোসাইন, এম. হেদায়েত।

উপস্থিত ছিলেন আ.লীগ নেতা মেজবা উদ্দীন চৌধুরী, রতন মিত্র, পৌর কমিশনার মোঃ মামুন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আবু বক্কর, মুরাদপুর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মোঃ সাহাব উদ্দিন, সীতাকুণ্ড বাজার কমিটির সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জামসেদ খান, জামাল উদ্দিন।