বাদামতলী মোড়ে উপ-পুলিশ কমিশনারের কার্যালয় উদ্বোধন

আগ্রাবাদ বাদামতলী মোড়ে উপ-পুলিশ কমিশনারের কার্যালয় উদ্বোধন কছেন সিএমপি কমিশনার মাহাবুবর রহমান।

চট্টগ্রাম : বন্দর নগরীর আগ্রাবাদ এলাকার বাদামতলী মোড়ে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) এর নবির্মিত কার্যালয়ের শুভ উদ্ধোধন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান। শনিবার (৫ সেপ্টেম্বর) থেকে এ কার্যালয়ে সব ধরনের সেবা পাবেন সেবাপ্রার্থী। উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) জয়নুল আবেদীন এ কার্যালয়ে দায়িত্ব পালন করবেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে নবনির্মিত কার্যালয় উদ্বোধনশেষে সিএমপি কমিশনার নতুন কার্যালয়ের সকল কার্যক্রম পরিদর্শন করেন।

আরো পড়ুন : সীতাকুণ্ডে পোশাক কারখানায় আগুন, ৫ ঘন্টা পর নিয়ন্ত্রণে
আরো পড়ুন : ফতুল্লায় মসজিদে এসি বিস্ফোরণ, মৃত্যু ১৮

উল্লেখ্য, পূর্বে সিএমপিতে ট্রাফিক বিভাগে ট্রাফিক-উত্তর এবং ট্রাফিক-বন্দর এই দুইটি বিভাগ দ্বারা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক কার্যক্রম পরিচালিত হতো। কিন্তু বর্তমানে মহানগরের জনসংখ্যা এবং যানবাহন বৃদ্ধি পাওয়ায় মহানগরের সুষ্ঠু ট্রাফিক কার্যক্রম এবং জনগণের কষ্ট লাঘবের জন্য ট্রাফিক বিভাগে নতুন করে ট্রাফিক-দক্ষিণ এবং ট্রাফিক-পশ্চিম এই দুইটি বিভাগ সংযোজন করা হয়।

উদ্ধোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোস্তাক আহমদ খান, বিপিএম, পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন