সাবেক কাউন্সিলরের সাথে নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

সাবেক কাউন্সিলর হাজ্বী জাহাঙ্গীর আলমের সাথে প্রগতিশীল সংবাদপত্র পাঠক লেখক ফোরাম ও চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন পরিষদের নেতৃবৃন্দ।

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩৬নং গোসাইলডাঙ্গা-নিমতলা চারবারের নির্বাচিত কাউন্সিলর ও আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেছে চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তবায়ন সংগ্রাম পরিষদ ও প্রগতিশীল সংবাদপত্র পাঠক লেখক ফোরাম কেন্দ্রীয় কমিটি নেতৃবৃন্দ।

আরো পড়ুন : চট্টগ্রামের ১০ আড়তদারকে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেলে সাক্ষাতকালে নেতৃবৃন্দ নগরী বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানে কাউন্সেলরের কার্যকর পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানান। মাদকমুক্ত সুন্দর সমাজ প্রতিষ্ঠায় জনসচেতনতা সৃষ্টি, জলাবদ্ধতা ও জোয়ারের পানিতে নিম্নাঞ্চল ডুবে জনদুর্ভোগজনিত নাগরিক সমস্যা সমাধানে কাউন্সিলরের হস্তক্ষেপ কামনা করেন।

এ সময় আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌধুরী অত্র সংগঠনের অতীতের নানামূখী কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে সুন্দর সমাজ প্রতিষ্ঠায় এবং সমাজের যে কোনো উন্নয়নমূখী কর্মকান্ডে তাঁর সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বস্থ করেন।

প্রতিষ্ঠাতা সভাপতি মো. এনামুল হক লিটন, সাধারণ সম্পাদক সাহেনা আক্তারের নেতৃত্বে সৌজন্য সাক্ষাতকালে প্রবীণ শ্রমিক নেতা মো. নুরুল আলম, মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম জেলা কমিটির সাধারণ সম্পাদক ও মাদার তেরেসা ফাউন্ডেশনের পরিচালক মতিউর রহমান সৌরভ, ডক শ্রমিক লীগের সহ-সভাপতি মো. এন্তাজ মিয়া, সংগঠনের যুগ্ন সম্পাদক মো. ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মো. মাসুদ রানা, প্রচার সম্পাদক ইমদাদুল
হক ইমনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন