সমস্ত অর্জন ধরে রাখার চেষ্টা করব : সিএমপি কমিশনার

গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে বক্তব্য রাখছেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

চট্টগ্রাম : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) নবনিযুক্ত কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর গণমাধ্যমকর্মীদের সাথে এক সৌজন্য সাক্ষাতে বলেছেন, সিএমপির সমস্ত অর্জন ধরে রাখার চেষ্টা করবো।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস শেডে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে এ আশাবাদ ব্যক্ত করেন।

আরো পড়ুন: সিএমপি কমিশনারকে মানবাধিকার ফাউন্ডেশনের স্মারকলিপি প্রদান

বন্দর নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ে তোলার আশ্বাস দিয়ে নবনিযুক্ত সিএমপি কমিশনার বলেন, ‘আমি অত্যন্ত আনন্দিত করোনাকালীন সময়ে সিএমপির প্রতিটি সদস্য মানবিক পুলিশিং করে বিশ্বাস ও আস্থার জায়গায় পরিণত হয়েছে। আমার পূর্ববর্তী সহকর্মী অত্যন্ত দক্ষতার সঙ্গে এই কর্মকাণ্ডে নেতৃত্ব দিয়েছেন। আমি সিএমপির যেসমস্ত অর্জন রয়েছে তা ধরে রাখার চেষ্টা করবো। যে সকল ক্ষেত্রে উন্নতির সুযোগ আছে সেগুলোকে উন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করবো। আমার সহকর্মীরা দৃঢ় প্রতিজ্ঞ এ অর্জন ধরে রাখার জন্য। সিএমপিকে মর্যাদাসম্পন্ন, জনবান্ধব ও মিডিয়াবান্ধব হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।’

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফরসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন