সিডিসির নিবন্ধিত শিশুদের মধ্যে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

নিবন্ধিত শিশুদের মধ্যে এই ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

বান্দরবান : পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধিত শিশুদের মধ্যে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে বান্দরবান সদরের উজানীপাড়ায় কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর অফিস প্রাঙ্গণে নিবন্ধীত শিশুদের মধ্যে এই ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরো পড়ুন : আমি সম্পূর্ণ নির্দোষ, আমি ন্যায় বিচার চাই : আদালতে শাহেদ
আরো পড়ুন : সংকট থাকবে না, অতিশীঘ্রই সমুদ্রপথে আসছে পেঁয়াজ

এসময় প্রকল্পের নিবন্ধীত ৩ শত ৮জন শিশুদের পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রতি পরিবারকে ১০ কেজি চাউল,২ কেজি মশুর ডাল, ১ লিটার সোয়াবিন তেল, ১কেজি লবন, ১ কেজি আটা, ৪টি সাবান, ৭ টি মাক্স ও ১টি টুথ পেস্ট প্রদান করা হয়।

এসময় খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর থুইসিং প্রু লুুুবু, পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের সভাপতি পাকসিম বিং তং, পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প সদস্য থিমখুপ বুইতিং, সদস্য ঙুনচোয়ান বম, সদস্য মংহাহাই সিং মার্মা, পাবর্ত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের হিসাব রক্ষক রবার্ট থানলিয়ান বম, সমাজকর্মী লালদতসাং, সমাজকর্মী বীনা সাতেকসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর নিবন্ধীত শিশু ও তাদের পরিবারের সদস্যরা।

বান্দরবান পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন) জানান, করোনা ভাইরাস শুরু হওয়ায় পর থেকে বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে এই ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে এবং আগামী নভেম্বর মাস পর্যন্ত প্রতিমাসে একবার করে এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন