হেফাজত নেতা মাঈনুদ্দিন রুহীকে পিটিয়েছে বিক্ষুব্ধ ছাত্ররা

পিটুুনিতে আহত হেফাজত নেতা মাঈনুদ্দিন রুহী।

চট্টগ্রাম : দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী বড় মাদ্রাসায় ছাত্র আন্দোলনে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মাঈনুদ্দিন রুহীকে পিটুনি দিয়েছে বিক্ষুব্ধ ছাত্ররা।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর থেকে হাটাহজারী মাদ্রাসার পরিচালক আহমদ শফীর ছেলে আনাস মাদানীকে বহিষ্কারসহ বিভিন্ন দাবীতে মাঠে অবস্থান নিয়ে আন্দোলন শুরু করে মাদ্রাসার ছাত্ররা। এরমধ্যে বিকাল ৫ টার দিকে বিক্ষুব্ধ ছাত্ররা জানতে পারে মাওলানা মাঈনুদ্দিন রুহি হাটহাজারী মাদরাসার শিক্ষক মাওলানা আহমদ দীদার সাহেবের কক্ষে অবস্থান করছেন। এরপর আহমদ দীদারের কক্ষ থেকে মাঈনুদ্দিন রুহিকে বের করে বিক্ষুদ্ধ ছাত্ররা গণপিটুনি দেয়। পরে কয়েকজন শিক্ষক ছাত্রদের হাত থেকে রুহীকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসাশেষে বর্তমানে তিনি হাটহাজারী মাদ্রসাতেই বিশ্রামে আছেন।

আরো পড়ুন : আন্দোলনের তোপে শফি পুত্র বহিষ্কার
আরো পড়ুন : বান্দরবানে ৬ ইটভাটায় ভ্রাম্যমাণ আদালত : ৪ লাখ টাকা জরিমানা

আন্দোলনরত ছাত্রদের অভিযোগ, শফীপুত্র আনাস মাদানীর সহযোগি মাওলানা মাইনুদ্দীন রুহী। তারা দুইজনই শলাপরামর্শের মাধ্যমে হাটাহজারী মাদ্রাসাসহ কওমী অঙ্গনে সব অনিয়ম এবং অরাজকতার বীজ বপন করেছেন। কোনো দায়িত্বে না থাকা সত্ত্বেও আজও সে মাদ্রাসায় অবস্থান করে নানা ষড়যন্ত্র করছিল। তাই তাকে ধরে উত্তম-মাধ্যম দেয়া হয়েছে।

শেয়ার করুন