কাভার্ডভ্যান উদ্ধারে যাওয়ার পথে নিজেই সড়ক দূর্ঘটনায় নিহত

মো. মাহবুবুর রহমান

চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান উদ্ধার করতে যাওয়ার পথে বারআউলিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. মাহবুবুর রহমান(৪৬) নিহত হয়েছেন। আহত হয়েছে তার সঙ্গী কনস্টেবল মো. নোমান (৩০)। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক শাহবুবুর রহমানকে মৃত ঘোষণা করেন। নিহত মো. মহাবুবুর রহমান কুমিল্লা জেলার ডুমুরিয়া এলাকার মো. তোফাজ্জল হোসেন ছেলে।

রোববার (২০ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৬ টার দিকে বাঁশবাড়িয়া এলাকায় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন : সিএমপি’র আইন শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ক মাসিক সভা
আরো পড়ুন : হাটহাজারীতে সাংবাদিক লাঞ্ছনার নিন্দা বিএফইউজে যুগ্ম মহাসচিবের

প্রত্যক্ষদর্শীরা জানান, বাঁশবাড়ীয়া ইউনিয়ন এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ও আর জুট মিলের সামনে একটি কাভার্ডভ্যান সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে এমন সংবাদ পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. মাহবুবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানটিকে উদ্ধার করতে ছুটে যান। এ সময় চট্টগ্রামমূখী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান এসআই মাহবুবুর রহমান। গুরুতর আহত হন কনস্টেবল নোমান।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বাঁশবাড়ীয়া এলাকায় একটি কাভার্ডভ্যানকে উদ্ধার করতে গিয়ে অপর একটি কাভার্ডভ্যান পুলিশের গাড়ির পেছন থেকে ধাক্কা দিলে এ মর্মান্তিক ঘটনা ঘটে।