ফুডপান্ডা এখন বান্দরবানে

ফুডপান্ডা এখন বান্দরবানে

বান্দরবান: এখন থেকে বান্দরবানবাসীর পছন্দের রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে দেশের জনপ্রিয় অনলাইন খাবার সরবরাহকারী ফুডপান্ডা। ২২ সেপ্টেম্বর (মঙ্গলবার) থেকে বান্দরবান সদরে যাত্রা শুরু করেছে ফুডপান্ডা।

বান্দরবানে যাত্রা শুরু প্রসঙ্গে ফুডপান্ডা বাংলাদেশ এর সিইও আম্বারিন রেজা বলেন, “গ্রাহক পর্যায়ে উল্লেখযোগ্য সাড়া অর্জনের পর আমরা আমাদের সেবা সারা দেশে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করেছি। তারই অংশ হিসেবে ফুডপান্ডা এখন বাংলাদেশের অন্যতম ট্যুরিস্ট এলাকা বান্দরবানে। এখন থেকে বান্দরবান শহরের মানুষের পছন্দের সব রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে ফুডপান্ডা। একই সাথে ফুডপান্ডার মাধ্যমে ওই এলাকায় নতুন কর্মসংস্থানের সৃষ্টি হবে।”

বাংলাদেশের সর্ববৃহৎ ফুড ডেলিভারি অ্যাপ ফুডপান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়। বর্তমানে ফুডপান্ডা’র রাইডাররা বাংলাদেশের ৪১টি শহরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ও বিভিন্ন রেস্টুরেন্টের খাবার সরবরাহ করছে।

যাত্রার শুরু থেকে ফুডপান্ডা ১৩টি এশীয় ও মধ্য ইউরোপের দেশগুলিতে মোট ৩২৫ টিরও বেশি শহরে ১ লক্ষাধিক রেস্টুরেন্টের খাবার সরবরাহ করে থাকে।

ফুডপান্ডা বর্তমানে বাংলাদেশ, কম্বোডিয়া, হংকং, লাওস, মালয়েশিয়া, মায়ানমার, পাকিস্তান, ফিলিপাইন, সিঙ্গাপুর, তাইওয়ান, থাইল্যান্ড, রোমানিয়া এবং বুলগেরিয়ায় কার্যক্রম পরিচালনা করছে। এটি আন্তর্জাতিক ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ডেলিভারি হিরো গ্রুপের আওতাধীন।