নওশাদের মৃত্যুতে বায়োজিদ থানা স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

নওশাদের মৃত্যুতে বায়োজিদ থানা স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

চট্টগ্রাম : মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা মোজাম্মেল হোসেন নওশাদের অকাল মৃত্যুতে বায়োজিদ থানা চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে খতমে কোরআন ও মিলাদ মাহফিল গ্রীন ভ্যালি, আলামিন জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহিফলে অংশগ্রহণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি সৈয়দ আজম উদ্দিন, ইকবাল চৌধুরী, সহ জলবায়ূ বিষয়ক সম্পাদ ডা: ফরিদ উদ্দিন, নুর আহমদ, নগর যুবদলের সহ -সভাপতি আবদুল করিম, নগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মাঈনুদ্দিন রাশেদ, সি:যুগ্ম-সম্পাদক আলী মূর্তুজা খান যুগ্ম-সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার জমির উদ্দিন নাহিদ, নগর স্বেচ্ছাসেবক দল নেতা মনির হোসেন, মিজানুর রহমান বাবুল, কামরুল হাসান, মোহাম্মাদ লিটন, জহিরুল ইসলাম, বায়োজিদ থানা বিএনপি নেতা হোসেন খান, খুলশী থানা স্বেচ্ছাসেবক দলনেতা মোহাম্মাদ ওসমান গনি, বায়োজিদ থানা স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রশিদ টিটু, আলতাফ হোসেন, তারেক সিদ্দিকী মুন্না, আলীমূল রাজি উজ্জল, আলতাফ হোসেন অনিক, সোহাগ গাজী, মনির হোসেন, মোহাম্মদ রনি প্রমূখ।

আরো পড়ুন : জনসভার মাইকিং থেকে রাষ্ট্রের মাইক হাছান মাহমুদ
আরো পড়ুন : নাছিরসহ চসিক প্রশাসকের ১৭ সদস্যের পরামর্শক কমিটি

আলআমিন মসজিদের পেশ ইমাম মোনাজাত পরিচালনা করেন মোজাম্মেল হোসেন নওশাদের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকশপ্ত পরিবার যেন এ শোক সহ্য করার তৌফিক দান করেন।

মিলাদ পূর্ব সময়ে মোজাম্মেল হোসেন নওশাদের আত্তার মাগফেরাত কামনা করে খতমে কোরআন তেলওয়াত করা হয় এবং মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

শেয়ার করুন