কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন পটিয়ায়

কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন পটিয়ায়

চট্টগ্রাম (পটিয়া) : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন কেক কেটে উদযাপন করেছে ভাটিখাইন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) পূর্ব ভাটিখাইন বায়তুর রহমত জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন পূর্ব ভাটিখাইন বায়তুর রহমত জামে মসজিদের পেশ ইমাম মোহাম্মদ মুমিন।

আরো পড়ুন : হাটহাজারীতে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত
আরো পড়ুন : ‘শুধু করোনা নয়, দেশে দুর্নীতির মহামারিও চলছে’

সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভাটিখাইন আওয়ামী লীগের সুযোগ্য সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম। উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম খোকন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম ছবুর তালুকদার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আজগর, ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, ছাত্রনেতা করিম, চার্লি বড়ুয়া, মো. মহিউদ্দিন, তুহিন, তৌসিফ, জামাল, আওয়াল, রিয়াদ, জিসানসহ প্রমুখ।

দোয়া মাহফিলশেষে কেক কেটে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করে ভাটিখাইন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

ভাটিখাইন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহীম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করেছি। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেছি। পাশাপাশি পটিয়ার অভিভাবক ও পটিয়ার সাধারণ জনগণের জনপ্রিয় নেতা বারবার নির্বাচিত সংসদ সদস্য ও হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

শেয়ার করুন