সিলিং ফ্যানে ঝুলে মডেল মাহির আত্মহত্যা চট্টগ্রামে

মডেল মাহি

চট্টগ্রাম : নগরীর হালিশহর এলাকায় ১৯ বছরের তরুণী মাহির সিলিং ফ্যানে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানান, মাহি চট্টগ্রামের একটি কথিত ‘মডেলিং এজেন্সি’র সঙ্গে জড়িয়ে পড়েন। তাদের হয়ে অখ্যাত কয়েকটি প্রতিষ্ঠানের ফটোসেশনেও নেন। সেই তরুণী হঠাৎই নিজের বাসায় সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

মাহির বাড়ি চাঁদপুর হলেও তিনি চট্টগ্রাম নগরীর হালিশহরে নানার বাড়িতে থাকতেন। তিনি নগরীর একটি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। সেই সাথে চট্টগ্রামের উইন্ডোজ মাল্টিমিডিয়া নামে একটি কথিত মডেলিং এজেন্সিতে ‘মডেলিং করতেন। নগরীর মেহেদীবাগ ন্যাশনাল হাসপাতালের পাশের একটি ভবনের তৃতীয় তলায় প্রতিষ্ঠানটি ‘কার্যক্রম’ চালায় বলে তাদের ফেসবুক পেইজ থেকে জানা গেছে।

আরো পড়ুন : আরেক দফা বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি
আরো পড়ুন : বিমানবন্দরে ৮২টি স্বর্ণের বারসহ যাত্রী আটক

এমন অস্বাভাবিক মৃত্যুর ঘটনার পরও হালিশহর থানা পুলিশের সায়ে ময়নাতদন্ত ছাড়াই সেই তরুণীর লাশ দাফন করে ফেলা হয়। হালিশহরের বাতাসে উড়ছে নানা প্রশ্ন। তবে হালিশহর থানার ওসি রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেছেন, ওই তরুণীর পরিবার ময়নাতদন্ত চায়নি বলেই তারা লাশ দাফনে সায় দিয়েছেন। তিনি বলেন, ঘটনার মোটিভ দেখেও মনে হয়েছে এটি আত্মহত্যা। এ ব্যাপারে থানায় একটি আত্মহত্যার মামলা দায়ের হয়েছে বলেও জানান ওসি রফিকুল ইসলাম।

হালিশহর থানা পুলিশ জানায়, গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে নিজের রুমের ফ্যানে ঝুলে আত্মহত্যা করেন ১৯ বছরের তরুণী মাহি। ঘটনা টের পাওয়ার পর ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে মাহিকে নিয়ে যাওয়া হয় আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ‘মৃত ঘোষণা’ করেন।

মাহির মামা ঢাকার ডেমরা থানার ওসি তদন্ত মো. সেলিম গণমাধ্যমকে বলেন ‘মাহির আত্মহত্যা নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই। যার জন্য আমরা মামলায় কারও দোষ নেই বলে উল্লেখ করেছি। অনেকে অনেক কথা বলছে ফেসবুকে ছবি পোস্ট দিয়ে। তারা মূলত আত্মহত্যার ঘটনাটিকে অন্যদিকে মোড় দেওয়ার চেষ্টায় এমন কথা রটাচ্ছে।’

শেয়ার করুন