বান্দরবানে মানসিক ভারসাম্যহীন নারী ধর্ষণ : যুবক গ্রেফতার

বান্দরবানে মানসিক ভারসাম্যহীন নারী ধর্ষণ : যুবক গ্রেফতার

বান্দরবান : মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৭ সেপ্টেম্বর ভোর রাতে বান্দরবান সদরের বাজার এলাকার মসজিদ মার্কেটের গলিতে এক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ করে জামাল হোসেন নামের এক যুবক। এরপরে সকালে বাজারের সিসিটিভি ফুটেজ এ ধর্ষণের ভিডিও প্রকাশ হলে বাজারের ব্যবসায়ী ও স্থানীয় জনসাধারণ জামাল হোসেনকে খোঁজাখুজি করতে থাকে।

এদিকে গেল রাতে জামাল হোসেনকে হাতেনাতে পায় বাজার এলাকার বাসিন্দারা।এসময় জামাল হোসেন (২০) পিতা: নজির হোসেন তার দোষ স্বীকার করলে উপস্থিত জনতা তাকে গণধোলাই দেয়।

আরো পড়ুন : খাগড়াছড়িতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচী শুরু
আরো পড়ুন : জমি বিরোধে দুই পক্ষে মারামারি, ৩জন আহত আরেফিন নগরে

পরে বান্দরবান সদর থানা পুলিশের একটি টিম আসামী জামাল হোসেনকে গ্রেফতার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসাশেষে তাকে পুলিশ হেফাজতে নিয়ে আসে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, বান্দরবানে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ, তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি ধর্ষন মামলা দায়েরের প্রস্তুতি গ্রহণ করছে।

এদিকে বান্দরবানে ভারসাম্যহীন নারীকে ধর্ষন এর ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং দোষীকে যথাযথ শাস্তি প্রদানের দাবি ওঠেছে।